টাইমলাইনভাইরাল

মহিলাদের  যৌন নির্যাতন, প্রকাশ্য রাস্তাতেই ‘শাস্তি’ দিল পুলিশ : ভাইরাল ভিডিও

viral video : পুলিশ হোক বা ট্র‍্যাফিক পুলিশ নেট দুনিয়া বারবার ভাইরাল ভিডিও এর দৌলতে দেখেছে তাদের অমানবিক মুখ। কিন্তু এবার পুলিশের অন্য এক মুখ নেটপাড়ায় ভাইরাল হয়েছে৷ মহিলাদের ওপর যৌন নির্যাতনের জন্য প্রকাশ্য রাস্তাতেই পুলিশ  শাস্তি দিল যুবকদের।

ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের দেওয়াসে, মহিলাদের যৌন নির্যাতনের অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করে। তারপর   তাদের  কান ধরিয়ে রাস্তায় ঘোরানো হয় করেছিল।  পুলিশ কীভাবে অভিযুক্তদের রাস্তায় শাস্তি দিচ্ছে তা ভিডিওতে স্পষ্ট দেখা যাবে।  ভিডিওতে দেখা যাবে যে কীভাবে পুলিশ অভিযুক্তদের রাজপথে কান ধরে হাঁটাচ্ছে এবং লাঠি দিয়ে পেটাচ্ছে।

এই ঘটনার ভিডিওটি টুইট করা হয়েছে ANI এর পক্ষ থেকে, যেখানে লোকেরা তাদের রাস্তায় কান ধরে উঠ বোস করতেও দেখা যায়।  এই ভিডিওতে একজন মহিলা কনস্টেবল এবং একজন পুরুষ কনস্টেবলকে তাঅভিযুক্তদের লাঠি দিয়ে মারতে দেখা যাচ্ছে। বলা বাহুল্য ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা ধন্যবাদ জানাচ্ছেন পুলিশকে

সম্প্রতি এক  পুলিশ অফিসার প্রবল বর্ষণে যেভাবে কাজ করে চলেছেন তার ভিডিও দৃষ্টি কেড়েছে নেটিজেনদের । নেটদুনিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওটি মাত্র কয়েক সেকেন্ডের। ভিডিওতে  এতটাই বৃষ্টি হচ্ছে যে চারদিক ঝাপসা, দৃষ্টি চলছে না কয়েক মিটারও।

তারই মধ্যে দাঁড়িয়ে সাদা রেইনকোট পড়ে ট্রাফিক সামলাচ্ছেন এক পুলিশ কর্মী। ভিজে অসুস্থ হওয়ার পাশাপাশি এই বৃষ্টিতে রয়েছে দুর্ঘটনার সম্ভাবনা। কিন্তু নিজের জীবিনের ঝুঁকি নিয়ে নাগরিকদের জীবন বাঁচাতে অঙ্গীকার বদ্ধ এই পুলিশ কর্মী। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নেটপাড়ায় উপচে পড়েছে এই পুলিশ কর্মীর প্রশংসা।

Back to top button