টাইমলাইনবিনোদনভাইরাল

‘শো জা বেটা, নেহি তো… ‘ গব্বরের ডায়লগ বলে বিপাকে থানার বড়বাবু, ভাইরাল ভিডিও-এর জেরে শোকজ

Viral video : অমিতাভ বচ্চন (amitabh bacchan),  ধর্মেন্দ্র (Dharmendra), আমজাদ খান অভিনীত শোলে (sholay) ছবিটি বলিউডের এক কাল্ট ক্লাসিক। রমেশ সিপ্পির শোলের বিভিন্ন ডায়লগ আজও লোকের মুখে মুখে ঘোরে। আর এই ডায়লগগুলির মধ্যে বেশিরভাগই সিনেমার ভিলেন গব্বর সিং এর। বলিউডের খুব কম সিনেমাই আছে যেগুলির ভিলেনের জনপ্রিয়তা নায়ককেও ছাপিয়ে গেছে। নিঃসন্দেহে সেই তালিকায় শীর্ষে গব্বর সিং। বলিউডের অলটাইম ফেভারিট ভিলেন। কিন্তু এবার গব্বরের ডায়লগ বলেই বেজায় বিপাকে পড়লেন থানার বড়বাবু। ডায়লগ বলার জেরে তাকে শোকজের চিঠিও ধরানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে। সেখানকার মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলার কল্যাণপুরা থানার ভারপ্রাপ্ত অফিসার কে এল দাঙ্গি নিজের এলাকায় টহল দিতে যান। থানার বড়বাবু হওয়ার তার এলাকাতে প্রবল প্রতাপ, যা বেশ তিনি পছন্দই করেন। আর এই প্রতাপ বোঝাতেই তিনি রাস্তায় দাঁড়িয়ে বলে ফেলেন ‘ইঁহা সে পঁচাশ পঁচাশ ক্রোশ দূর যাব বাচ্চা রোতা হ্যায় তো মা ক্যাঁহতি হ্যায় বেটা শো জা।  নেহি তো দাঙ্গি আ জায়েগা’

বলা বাহুল্য, পুরো বাক্যটিই শোলের বিখ্যাত সংলাপের অনুরনন। যা সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল ভিডিওতে তাকে উর্দিতে একটি পুলিশ গাড়ির পাশে দাঁড়িয়ে মাইক হাতে এই কথা বলতে দেখা যাচ্ছে।

ভিডিওটি তুমুল ভাইরাল হওয়ার পর এই বিষয়ে পদক্ষেপ নেন পুলিশ কর্তারা। উপরমহল থেকে তাকে শোকজ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে তদন্তের পর তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Back to top button