টাইমলাইনভাইরাল

প্রিওয়েডিং ফটোশুটের বিষয় ডাকাতি! তুমুল ভাইরাল হয়ে গেল ভিডিও

viral video : বর্তমানে সারা বিশ্বেই প্রিওয়েডিং ফটোশুট জনপ্রিয় হয়েছে। বিবাহ পূর্ববর্তী রোমান্স ক্যামেরাবন্দী করে রাখেন যুগলরা। এই প্রিওয়েডিং শুটে ব্যাবহার হয় নানান রকম থিমও। কিছুদিন আগেই নগ্নতাকে প্রিওয়েডিং ফটোশুট এর বিষয় হিসাবে তুলে ধরে সমালোচিত হয়েছিল যুগল। এবার অন্য একটি থিম সামাজিক মাধ্যমে জোর আলোচনা শুরু করেছে। এই থিমটি হল ডাকাতি।

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’কে নিজেদের প্রিওয়েডিং ফটোশুট এর বিষয় হিসাবে তুলে ধরেছেন এই যুবক ও যুবতী। ফিলিপাইনের এই দম্পতি বিবাহ-পূর্ব ফটোশুট করার সিদ্ধান্ত নেন মানু হেইস্ট এর চরিত্রদের মতো লাল জাম্পসুট এবং সালভাদোর দালি মাস্ক পরে।অ্যানড্রু রোলিও এবং ইনেজ জ্যাড কায়াল এই ফটোশুটের ভিডিওটি এই মুহুর্তে তুমুল ভাইরাল হয়েছে।

ফটোগ্রাফার হাফিড ক্যাবলিস সেবু সিটির লিয়ায় মন্দিরে এই শুটটি করেন। এই মন্দিরটির স্পেনের রয়েল মিন্টের সাথে সাদৃশ্য বলে মনে করা হয়। 28 বছর বয়সি এই দম্পতি সবসময়ই তাদের প্রাক-বিবাহের শ্যুটের জন্য অনন্য কিছু চেয়েছিলেন। কোয়ালি সেবু একজন ডাক্তার, অন্যদিকে রোলিও লন্ডনে অবস্থিত একটি ক্রিটিকাল কেয়ার ইউনিট নার্স।

তাদের প্রি ওয়েডিং ফটোশুটটি যেন মানি হেইস্ট এরই একটি ট্রেলার। যা দেখে অবাক হয়ে গিয়েছে নেট দুনিয়া। সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। নানান মন্তব্য করছেন নেটিজেনরা।

 

Back to top button