টাইমলাইনভাইরাল

খাদে পড়ে যাওয়া ট্রাককে দড়ি বেঁধে টেনে তুলল জনতা, তুমুল ভাইরাল ভিডিও

viral video : দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ – একতার এই দুর্দান্ত উদাহরণ পাওয়া গেল নাগাল্যান্ড থেকে। যেখানে খাদে গড়িয়ে যাওয়া এক ট্রাককে শুধু দড়ি দিয়ে টেনে তুলল জনতা।  ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ার পর তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

IMG 20210112 120543 Bangla Hunt Bengali News

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ।  আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনা আমরা ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করি। সেই সব ছবি বা ভিডিও ভাইরাল হয়ে পৌঁছে যায় সারা বিশ্বের নানা প্রান্তে। একতার শক্তির এই ভাইরাল ভিডিওটি ফের একবার মনে করিয়ে দিল, বিচ্ছিন্নভাবে যা অসম্ভব। একত্রে তা খুবই সহজ।

পাহাড়ি রাস্তায় গাড়ি খাদের দিকে গড়িয়ে যায় প্রায়শই। বেশিরভাগ ক্ষেত্রেই এই ভারী গাড়িগুলিকে মহাকর্ষের বিপরীতে টেনে তুলতে ক্রেন ব্যাবহার করা হয়। তবে সব জায়গায় ক্রেনের মতো ভারী গাড়ি পৌঁছে যাওয়া অসম্ভব। নাগাল্যান্ডের এমনই কোনো এক দুর্গম স্থানে একটি ট্রাক গড়িয়ে গিয়েছিল খাদে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, বেশ কয়েকশো লোক মিলে একটি ট্রাক টেনে তুলছে খাদের থেকে। ক্যাপশনে লেখা হয়েছে, নাগাল্যান্ডের একটি গ্রামে (এখনও শনাক্ত করা হয়নি) পুরো সম্প্রদায় একটি ট্রাক টেনে তুলেছে।  যা  সম্ভব হয়েছ্র দড়ি ও ঐক্যের দ্বারাই’

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। উপচে পড়েছে প্রশংসার বন্যা। ইতিমধ্যেই ১ লাখের বেশি নেটাগরিক দেখে ফেলেছে এই ভিডিও। ৩২ হাজার নেটিজেন পছন্দ করেছেন এটি৷ দেখে নিন ভাইরাল ভিডিও

Back to top button