টাইমলাইনভাইরাল

প্রবল বৃষ্টিতেও কর্তব্যে অবিচল পুলিশ অফিসার, ভিডিও ভাইরাল হতেই প্রশংসার বন্যা

viral video : পুলিশ হোক বা ট্র‍্যাফিক পুলিশ নেট দুনিয়া বারবার ভাইরাল ভিডিও এর দৌলতে দেখেছে তাদের অমানবিক মুখ। কিন্তু সম্প্রতি এক  পুলিশ অফিসার প্রবল বর্ষণে যেভাবে কাজ করে চলেছেন তার ভিডিও দৃষ্টি কেড়েছে নেটিজেনদের । নেটদুনিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওটি মাত্র কয়েক সেকেন্ডের। ভিডিওতে  এতটাই বৃষ্টি হচ্ছে যে চারদিক ঝাপসা, দৃষ্টি চলছে না কয়েক মিটারও। তারই মধ্যে দাঁড়িয়ে সাদা রেইনকোট পড়ে ট্রাফিক সামলাচ্ছেন এক পুলিশ কর্মী। ভিজে অসুস্থ হওয়ার পাশাপাশি এই বৃষ্টিতে রয়েছে দুর্ঘটনার সম্ভাবনা। কিন্তু নিজের জীবিনের ঝুঁকি নিয়ে নাগরিকদের জীবন বাঁচাতে অঙ্গীকার বদ্ধ এই পুলিশ কর্মী। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নেটপাড়ায় উপচে পড়েছে এই পুলিশ কর্মীর প্রশংসা।

এর আগে, হায়দরাবাদ ট্রাফিক পুলিশের একজন কনস্টেবল জি বাবজি, আবিদ রোড থেকে কোটি পর্যন্ত ২ কিলোমিটার রাস্তার জ্যাম সরিয়ে এক্ট  অ্যাম্বুলেন্সকে  হাসপাতালে সময়মতো পৌঁছে দিতে  সক্ষম হয়েছেন। সোমবার সন্ধ্যায়  বাবজি ব্যাংক স্ট্রিট এন্ডে ডিউটিতে ছিলেন তখন দেখেন ট্র‍্যাফিক জ্যামের মধ্যে এক অ্যাম্বুলেন্স রোগীকে হাসপাতালে পৌঁছে দিতে পথ খুঁজছে।

তিনি বলেন “আমি যখন অ্যাম্বুলেন্সটি দেখি তখন ট্র্যাফিক নিয়ন্ত্রণ করতে আমি মোড়ের পাশে দাঁড়িয়ে ছিলাম।  আমি ছুটে গেলাম এর দিকে এবং ভিতরে দেখলাম একজন রোগী।  অ্যাম্বুলেন্সে যারা উপস্থিত ছিলেন তারা অনেক আশা নিয়ে আমার দিকে চেয়েছিলেন, ”

সাথে সাথেই তিনি অ্যাম্বুলেন্সের সামনে দৌড়াতে শুরু করেন এবং সমস্ত গাড়িয়ে সরিয়ে দিতে থাকেন। অবশেষে প্রায় দুই কিলোমিটার দৌড়ে তিনি রোগীকে হাসপাতালে পৌঁছে দেন।

Back to top button