fbpx
টাইমলাইনভাইরাল

লাঠি দিয়েই সিংহের মোকাবিলা করেন গির এর অধিবাসীরা, ভাইরাল ভিডিও শেয়ার করলেন অমিতাভ বচ্চন

বাংলাহান্ট ডেস্কঃ অমিতাভ বচ্চন ভারতের বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় নাম। ভারতীয় সিনেমার এই প্রবাদ প্রতিম পুরুষ সামাজিক মাধ্যমেও যথেষ্ট সক্রিয়। বলা বাহুল্য, তার করা প্রতিটি পোস্টই ভাইরাল (viral ) হয় সামাজিক মাধ্যমে। সহজাত দুরন্ত লেখনী দিয়ে বার বার নেট পাড়ার মন জয় করেছেন বলিউড ইন্ডাস্ট্রির ‘বিগ বি’।

অমিতাভ বচ্চন গুজরাত সরকারের ব্রান্ড আম্বাসাডার। আর এই কারনেই গুজরাতের বিভিন্ন অঞ্চলে তিনি শুটিং করেছেন। শুটিং করেছেন ভারতের সিংহদের একমাত্র বিচরণ ভূমি গির অরণ্যেও। গির এ মানুষ ও সিংহের সহাবস্থানের ভিডিও শেয়ার করেছেন ‘শাহেনশাহ’। যেখানে মাংস খাওয়ার সময় লাঠি দিয়ে সিংহদের তাড়াতে দেখা যায়।

সিনিয়র বচ্চন স্মৃতিচারণ করে লিখেছেন যে, ‘আমি নিজের চোখে দেখেছি গির-এর বাসিন্দারা লাঠি দিয়ে সিংহ তাড়ায়৷ গুজরাত ট্যুরিজম-এর শ্যুটিংয়ের সময় গিরে একটা জায়গায় দেখেছিলাম, কয়েকটি সিংহ জল খাচ্ছে৷ আমাদের গাড়ি দেখেই তারা পালায় ফলে আমরা অনেক চেষ্টা করেও তাদের ভিডিও করতে পারিনি ৷ আমরা অবাক হয়ে গেলাম দেখে যে গ্রামবাসীরা দিব্যি জিপ থেকে নেমে লাঠি নিয়ে ওই সিংহগুলিকে ঠিক গবাদি পশুর মতো তাড়িয়ে ফের জল খাওয়ার ওই জায়গাটায় নিয়ে এল ৷ আমরা জিজ্ঞেস করতে ওঁরা বললেন, কয়েক পুরুষ ধরেই তাঁরা এই কাজটি করছেন৷’

অমিতাভ বচ্চনের শেয়ার করা ওই ভিডিওটি পোস্ট হতেই বিগ বি-র ভক্তদের মধ্যে সাড়া ফেলেছে, উপচে পড়ছে লাইক ও কমেন্টের বন্যা। এখনও পর্যন্ত প্রায় দেড় হাজারেরও বেশি শেয়ার পেয়ে ভাইরাল হয়েছে ভিডিওটি।

 

Back to top button
Close