টাইমলাইনভাইরাল

মালিককে হাঙরের হাত থেকে বাঁচাতে ঝাঁপ দিল কুকুর, তারপর… তুমুল ভাইরাল ভিডিও

viral video : কুকুর খুব প্রভুভক্ত প্রাণী। প্রভুর সুরক্ষার জন্য সে নিজের জীবন দিতেও পিছপা হয় না৷ এমনই একটি সাহসী কুকুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা অনলাইনে প্রশংসা কুড়িয়েছে।


মালিককে একটি হাঙরের আক্রমণ থেকে ‘বাঁচানোর’ জন্য জলে ঝাঁপিয়ে পড়ে কুকুরটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, টিলি নামে এই কুকুরটি অস্ট্রেলিয়ার উত্তর কুইন্সল্যান্ডের একটি বিলাসবহুল দ্বীপ রিসর্টের কাছে একটি হাঙরকে দেখতে পায়। সাথে সাথেই সে আক্রমণ করার সিদ্ধান্ত নিয়ে নেয়। হাঙর তীরের কাছে আসলেই সে ঝাঁপিয়ে পড়ে তার ওপর।

হাঙরটি এই আক্রমণ আন্দাজ করতে পারে নি। সে সাথে সাথে সমুদ্রের গভীরে পালিয়ে যায়৷ তারপরও কুকুরটি জলে নেমে খুঁজে দেখে হাঙরটি আশেপাশে কোথাও লুকিয়ে আছে কি না। নিশ্চিত হওয়ার পরই সে জল ছাড়ে। 9 news এর দাবি অনুসারে এই টিলি নামের কুকুরটি সমুদ্রের তীর পাহারা দেয়। এবং কাছাকাছি হাঙর আসলেই আক্রমণ করে বসে।

ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছিল, কারো কাছে পাখি তাড়ানোর কুকুর থাকে, কারো কাছে হাঙর তাড়ানোর। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। ৭২ হাজারের বেশি নেটাগরিক ইতিমধ্যেই দেখে ফেলেছে এই ভিডিওটি। জানা যাচ্ছে হাঙরের আক্রমণে রুখলেও এখনো সে আক্রান্ত হয় নি।

ভিডিওটি ভীষণই প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ায়। মন্তব্য বাক্সে উপচে পড়েছে নেটিজেনদের মুগ্ধতা। দেখে নিন ভাইরাল এই ভিডিও

 

 

Back to top button