টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিও

একেই বলে বন্ধুত্ব! কুকুরছানাকে পিঠে নিয়ে দৌড় মোরগের! নেটিজেনদের মন জয় করল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়া আমরা একাধিক সময় বিভিন্ন জীবজন্তুদের ভিডিও ভাইরাল হতে দেখি। তা কখনো আমাদের অবাক করে, আবার কখনো সেই সকল ভিডিও দেখে হাসি থামানো মুশকিল হয়ে যায়।তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটিতে শুধুমাত্র যে জীবজন্তুদের দেখা গেছে তা নয়! ভিডিওটি শেয়ার করে পোস্টদাতা বর্তমানে পশ্চিমবঙ্গের রাজনৈতিক প্রেক্ষাপটও তুলে ধরতে চেয়েছেন আর তাতেই চোখ কপালে উঠেছে সকল সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীদের।

‘Debabrata Goswami’ নামক ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটিম এখানে দেখা যাচ্ছে, রাস্তার উপর দিয়ে একটি মোরগ ছুটে চলেছে। তবে চমক এখানে নয়। ভিডিওটিতে আপনারা দেখতে পাবেন, মোরগটি একা নেই বরং তার পিঠে চড়ে বসে আছে একটি ছোট্ট কুকুর ছানা। সেই ছোট্ট কুকুরকে পিঠে বসিয়েই রাস্তা পার করে চলেছে মোরগটি। ফলে একটি মোরগ ও কুকুর ছানার মধ্যে বন্ধুত্ব দেখে বেশ অবাক হয়েছে সকালে। তবে এখানেই একধাপ ঊর্ধ্বে উঠে পোস্টদাতা প্রাণী দুটির অঙ্গভঙ্গির সঙ্গে বর্তমানে বাংলার বুকে রাজনৈতিক প্রেক্ষাপট যেন তুলে ধরতে চেয়েছেন।

ব্যক্তিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “CBI CBI ভাগ ভাগ SSKM চল জলদি।” অর্থাৎ এর থেকে স্পষ্ট বোঝা যায় যে, তিনি সম্প্রতি CBI দফতরে অনুব্রত মণ্ডলের হাজিরা এড়িয়ে যাওয়ার ব্যাপারটিকে তুলে ধরতে চেয়েছেন। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা জনপ্রিয় হয়ে ওঠে এবং একাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট করে ভিডিওটি ভাইরাল করে তোলে।

Related Articles