টাইমলাইনভাইরাল

লাফ দড়িতে এক সাথে চারজনের দুরন্ত স্টান্ট; ভাইরাল ভিডিও দেখে নেটদুনিয়ায় প্রশংসার বন্যা

viral video : বর্তমানে দেশজুড়ে আনলক ডাউন চালু হলেও অনেকেই গৃহবন্দী। আর গৃহবন্দী হয়ে অনেকেই নানান রকম ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমে পোস্ট করছেন। কেউ বা নাচ, গান, আবৃত্তিতে মাতাচ্ছেন নেট দুনিয়া। আবার কেউ কেউ পারফর্ম করছেন দুরন্ত সব স্টান্ট। সম্প্রতি চার যুবকের স্কিপিং রোপ বা লাফ দড়ি নিয়ে দুরন্ত স্টান্টের ভিডিও ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

লাফ দড়ি বা স্কিপিং রোপ অনেক পুরোনো একটি খেলা। খেলার পাশাপাশি অনেকেই এটিকে শরীর চর্চার কাজেও ব্যাবহার করে। কিন্তু ভাইরাল ভিডিওতে এই লাফ দড়িকেই অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন এই চার শিখ যুবক।

লাফ দড়ি নিয়ে তাদের একের পর এক দুরন্ত স্টান্ট সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এই চারজনের দলটির একজন জোরাওয়ার সিং, একটি আন্তর্জাতিক স্তরের স্কিপিং রোপ অ্যাথলেট। তিন বন্ধুর সাথে স্টান্ট করতে দেখা যায় তাকে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, এই চার যুবক স্কিপিং রোপ নিয়ে বিভিন্ন ফর্মেশন এবং স্টান্ট করেছ। দুজন অন্য দু’জনের কাঁধে চড়েও স্কিপিং করতে দেখা যায়।

জোরাওয়ার সিং তার পোস্টের ক্যাপশনে বলেছেন, “পিরামিড হুইল ফ্রিস্টাইল জাম্প আমার পার্টনারস অফ ক্রাইমদের সাথে। ছয় বছরের কঠোর পরিশ্রমের পর এই ট্যালেন্ট এখন আমরা দেখাতে পারছি।,”

//www.instagram.com/embed.js

Back to top button