টাইমলাইনভাইরাল

‘আমায় কেন কামড়েছ?’ গলায় জড়িয়ে বিষাক্ত সাপের সাথে কথা বলছেন তরুণী, তুমুল ভাইরাল ভিডিও

viral video : সাপ নিয়ে খেলা আমরা সকলেই কম বেশি দেখেছি। পাড়া গাঁয়ে এখনো মাঝে মাঝেই সাপ নিয়ে খেলা দেখাতে আসেন। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে এক তরুণী যা করলেন তা দেখে চমকে উঠতে হয়। যে সাপ তাকে কামড়েছে তাকেই গলায় জড়িয়ে ধরে কথা বললেন ঐ তরুনী। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাদা সালোয়ার কামিজ পরিহিতা এক তরুনীকে। সে একটি বেশ বড় কালো সাপকে হাতে নেয়। তারপর সবাইকে অবাক করে দিয়ে গলায় জড়িয়ে নেয় সাপটিকে। তারপর তাকে জিজ্ঞেস করে কেন সাপটি তাকে কামড়েছে?

ভিডিওতে তরুণীটি আরো বলে সাপটি অত্যন্ত রেগে রয়েছে। ভিডিওতে সাপের সামনে নিজের ওম লেখা লকেটটিকেও নিয়ে যেতে দেখা যায় ঐ তরুনীকে। বেশ কয়েকবার সাপটি আক্রমণ করতে চেষ্টা করলেও তরুণী একটুও ভয় পায় না৷ বরং নিজের মত করেই কথা বলতে থাকে সাপের সাথে।

৪২ সেকেন্ড এর ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তোলপাড় হয়ে যায় নেট দুনিয়া। ইতিমধ্যেই প্রায় ৩ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। প্রায় ১৩ হাজার মানুষের পছন্দ হয়েছে এই ভিডিও। ১ হাজারের বেশি কমেন্টে যেমন তরুণীর প্রশংসা করেছেন নেটাগরিকরা, তেমনই অনেকেই স্মরণ করিয়ে দিয়েছেন সাপ নিয়ে খেলা বিপজ্জনক হতে পারে।

Back to top button