টাইমলাইনভাইরাল

প্রাণের ঝুঁকি নিয়ে বিশাল সাপ ধরছেন পুলিশ অফিসার, ভাইরাল ভিডিও

viral video : উত্তর প্রদেশের প্রতাপগড় জেলার মান্ধাতা কোতয়ালীর পুলিশ অফিসার সুশীল মিশ্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির কারণে আলোচনায় এসেছেন। আসলে, মান্ধাতা কোতওয়ালির পানারি গ্রামে একটি বিশাল সাপ হঠাৎ করেই লোকালয়ে। সুশীল খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যাণ। তিনি সাপটিকে ধরেন এবং থানায় নিয়ে যান। এই সময়ে, সেখানে কোনো এক দর্শক ভিডিও করছিল যা সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে।

জানিয়ে রাখি, পরিদর্শক সুশীল মিশ্র সাপ, বিছ্র এবং অজগর ধরতে পারদর্শী। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার মধ্যে তাকে একটি বিশাল সাপ ধরতে দেখা যায়। তারপর তারা তাকে থানায় নিয়ে যেতে শুরু করে। কিন্তু বস্তা ফেটে যাওয়ার কারণে বাইরে চলে আসে যার ফলে থানায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সে সময় থানায় পুলিশ আধিকারিক ছাড়াও অনেকে ছিলেন।

অন্যদিকে সাপ ধরার বিশেষজ্ঞ সুশীল সাপটিকে ফের ধরে ওই এলাকার গজহেরা বনে ফেলে রেখে যায়। এই এলাকায় সাপ বা কোনো বিষাক্ত প্রানী বের হলে বনবিভাগকে খবর দেওয়ার আগেই সুশীল মিশ্রাকে ফোন করা হয়। তিনি কোনোদিনই ব্যর্থ হন নি।

এর আগে, মান্ধাতা থানায় একটি সাপ ঢুকে এসেছিল সুশীল মিশ্র বিষাক্ত সাপটিকে ধরে জঙ্গলে ছেড়ে আসেন। এখনও অবধি প্রতাপগড় পুলিশের সুশীল মিশ্র কয়েকশো সাপ, বিছে এবং অজগর ধরেছেন। এখন, পুলিশ অফিসার এখিন সাপ এবং অজগর ধরার জন্য পুরো জেলায় বিখ্যাত হয়ে উঠেছেন। দেখে নিন তার সাপ ধরার ভিডিওটি

Back to top button