fbpx
টাইমলাইনভাইরাল

জনপ্রিয় হিন্দি গানে জমিয়ে নাচ বাবা ছেলের, মুহুর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিওঃ বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন করা ছবি বা ভিডিও সামাজিক মাধ্যমে ভাগ করে থাকেন নেটাগরিকেরা। আর সেই ভিডিও ভাইরাল ( viral) হলে রাতারাতি নায়ক বা খলনায়ক হয়ে যায় যে কেউ। এবার সামাজিক মাধ্যমে বাবা ও ছেলের এমন একটি নাচের ভিডিও সামনে এসেছে যা নিয়ে ইতিমধ্যে হইচই সামাজিক মাধ্যমে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে বাবা ও ছেলেকে জমিয়ে নাচতে দেখা যায় হৃত্বিক রোশনের নাচে। বিয়ে বাড়িতে হৃত্বিকের কহো না পয়্যার হ্যায় এর গানের তালে তুমুল নাচতে দেখা যায় বাবা ছেলেকে। বলতেই হয় বয়সে বড় হয়েও বাবা নাচের প্রতিটি স্টেপে ছেলেকে টেক্কা দিচ্ছিলেন।

ভিডিওটি ভাইরাল হতেই বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। প্রায় ২৭ হাজার নেটাগরিক দেখে ফেলেছে ভিডিওটি। লাইক পড়েছে প্রায় ১৭০০ টি। নেটপাড়ার সকলেই এই বাবা ছেলের নাচে মোহিত। বাবার প্রশংসায় উপচে পড়ছে টুইটার।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় মাধুরী দীক্ষিত ও রনবীর কাপুরের জনপ্রিয় হিন্দি গান ‘ঘাগড়া’ তে নাচছেন দম্পতি৷ বয়সকে হেলায় হারিয়ে তারা রীতিমতো টেক্কা দিচ্ছেন বলি পাড়ার নামী তারকাদের। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়ে যান ৭৬ বছর বয়সী রাম গিরধর এবং ৭২ বছর বয়সী প্রেরণা দেবী।

ইতিমধ্যেই ২ মিলিয়নে র বেশী নেট জনতা দেখে ফেলেছেন এই ভিডিওটি। দম্পতির নাচের প্রশংসার পাশাপাশি তাদের রসায়নের রহস্য জানতে চাইছে নেটপাড়া। সব মিলিয়ে নেট পাড়ার সেনশেসন এখন এই দম্পতি।

 

Back to top button
Close