টাইমলাইনভিডিও

মায়ের মৃত্যুর পর প্রথমবার স্কুলে পা পড়ুয়ার, শিক্ষক সহ গোটা ক্লাস ভেঙে পড়ল কান্নায়! আবেগওঘন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ মা ও সন্তানের মধ্যে সম্পর্ক হল পৃথিবীর সবচেয়ে সুন্দর এবং বিশ্বাসযোগ্য এক ‘বন্ধন’। জীবনের প্রতিটি পদে মায়ের ভালোবাসা যেমন হয় নিখাদ, ঠিক তেমনি ভাবে প্রতিটি কঠিন পরিস্থিতিতে মা-সন্তানের পারস্পরিক বোঝাপড়া এই সম্পর্কটিকে এক অন্য মাত্রায় নিয়ে যায়। মা ছাড়া যেমন আমাদের কোনদিনই চলে না, একইভাবে মানুষ হোক কিংবা অন্যান্য যে কোন প্রাণী, আসমুদ্রহিমাচল বিস্তৃত হয় মায়ের প্রেম। তবে সেই সম্পর্ক যদি বাচ্চা বয়সেই ছিন্ন হয় তবে তা কাঁদিয়ে তোলে সকলকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে, যেখানে এহেন দৃশ্য উঠে এসেছে সকলের সামনে।

সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে আমাদের সামনে নানান বৈচিত্রময় ভিডিও উঠে আসে, যা কখনো হাসির খোরাক যোগায় তো কখনো আবার আবেগঘন করে তোলে। ঠিক তেমনিভাবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি আবেগপ্রবণ করে তুলেছে গোটা বিশ্বকে।

goodnews_movement নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সম্প্রতি শেয়ার করা হয় একটি ভিডিও। ভিডিওটিতে একটি ক্লাসরুমের চিত্র উঠে আসে। সেখানে এক পড়ুয়াকে ঘিরে ধরতে দেখা যায় ক্লাসের অন্য সকল ছাত্রছাত্রীকে। সেই সময় তারা সকলেই আবেগপ্রবণ হয়ে পড়ে, এমনকি স্কুলের শিক্ষিকাকেও কাঁদতে দেখা যায়। আসলে কয়েকদিন পূর্বে উক্ত পড়ুয়ার মায়ের মৃত্যু হয়। সেই কারণে বহুদিন পর সে স্কুলে আসে এবং তাকে দেখতে পেয়েই সকলে আবেগের বশে তাদের বন্ধুটিকে জড়িয়ে ধরে। এইসময় অপর প্রান্তে বসে কাঁদতে দেখা যায় স্কুলশিক্ষিকাকে।

গোটা ঘটনাটি সামনে উঠে আসার পর চোখে জল চলে আসে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। ভিডিওটি পোস্ট করার পর তার ক্যাপশনে লেখা হয়, “মায়ের মৃত্যু হওয়ার কারণে বহু দিন ধরেই স্কুলে অনুপস্থিত ছিল পড়ুয়াটি  এরপর সে স্কুলে আসতেই তাকে জড়িয়ে ধরে পাশে থাকার বার্তা দেয় সকলে।” ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে ওঠে এবং সকলে কমেন্ট বক্সে নিজেদের ভালোবাসা উজার করে দেয়।

Related Articles

Back to top button