টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিও

জলসার নামে অশ্লীল নাচ, প্রকাশ্যে পোশাকও খুলল নর্তকীরা! ভাইরাল ভিডিও ঘিরে নিন্দার ঝড়

বাংলাহান্ট ডেস্ক : রাজ্যজুড়ে ক্রমবর্ধমান করোনা আক্রান্তের সংখ্যা। জারি রয়েছে আংশিক লকডাউনও। কিন্তু সেসমস্ত বিধিনিষেধ ও করোনা বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে অশ্লীল নগ্ন নাচের আসর বসল দক্ষিণ ২৪ পরগণার রায়দিঘিতে। প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হল নাচের ভিডিও। ঘটনায় কার্যতই চোখ কপালে উঠেছে এলাকাবাসীদের একাংশের।

জানা যাচ্ছে, গঙ্গাপুজো উপলক্ষে রায়দিঘি থানার বোলের বাজার এলাকায় বসেছিল চটুল নাচের আসর। সেখানেই কার্যত নগ্ন হয়েই নাচলেন বেশ কিছু তরুণী। এই নাচের ভিডিও সামনে আসতে ঝড়িয়ে গতিতে ছড়িয়ে পড়ল স্যোশাল মিডিয়ায়।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে দক্ষিণ ২৪ পরগণা জেলা প্রশাসন। পুলিশের চোখ এড়িয়ে কীভাবে সম্ভব হল এমন কিছু তা নিয়েই উঠছে প্রশ্ন। এহেন ঘটনায় তীব্র ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার বাসিন্দাদের একাংশ। প্রকাশ্যে এহেন অনুষ্ঠানের প্রস্তুতি দেখেও কেন কিছু বলল না পুলিশ, তা নিয়েই ক্ষোভ প্রকাশ করছেন তাঁরা।

এই অনুষ্ঠানের খবর সংবাদমাধ্যম অবধি পৌঁছাতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। ঘটনাটির পিছনে কারা খতিয়ে দেখা হচ্ছে তা। এই ঘটনার তীব্র নিন্দা করেই রাজ্য মহিলা কমিশনের সভাপতি লীনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘উভয়পক্ষই অপরাধী, দরকারে পুলিশের কাছে যাব। কিন্তু এই ঘটনা মেনে নেওয়া যায় না’। নিন্দার ঝড় উঠেছে অন্যান্য মহলেও।

Related Articles

Back to top button