টাইমলাইনভাইরাল

নীল শাড়িতে অসাধারণ সামারসল্ট যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল (viral video) হয়। বেশ কিছু ভিডিও যেমন আমাদের ভাবিয়ে তোলে, তেমনই বেশ কিছু ভিডিও দেখে আমরা হতবাক হয়ে যাই। নেটাগরিকরা অনেকেই ভাবেন কিভাবে এটা সম্ভব হল৷ তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি নারী ও একটি পুরুষকে। পুরুষটির পরনে কোট প্যান্ট। নারীটি পরিধান করেছে গাঢ় নীল রঙের শাড়ি। দুজনেই একসাথে ছাদে সামারসল্ট করছেন। দুজনে একসাথে সামারসল্ট করলেও নেটদুনিয়ার মন জয় করে নিয়েছেন ঐ মহিলাই। কমেন্ট বক্সে তার নামে ধন্য ধন্য রব পড়ে গিয়েছে।

 

ভিডিওতে দেখতে পাওয়া নারীটি হরিয়ানার পারুল অরোড়া নামে একটি টিকটকার, ফিটনেস মডেল এবং প্রভাবক। তার ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে তিনি একজন “জাতীয় স্বর্ণপদক জিমন্যাস্ট”, এবং প্রায়শই যোগামের রুটিনের সাথে তার জিমন্যাস্টিক স্টান্টের ভিডিও ভাগ করে নেন।

ইতিমধ্যেই এই ইনস্টাগ্রাম ভিডিওটি ১২ মিলিয়নের বেশি নেটজনতা দেখে ফেলেছে। প্রচুর শেয়ারও হয়েছে ভিডিওটি। অনেকেই বলেছেন যে তাদের পক্ষে শাড়ি পড়ে হাঁটা বা দৌড়ানো সম্ভব না। সামারসল্ট তো অনেক দূরের কথা।

কোনো কোনো নেটিজেন তার পায়ের কাছের ব্যান্ডেজ লক্ষ্য করে অভিভূত হয়েছেন যে তিনি সম্ভবত কোনও আঘাত নিয়ে এটি করার চেষ্টা করেছিলেন।

 

Related Articles

Back to top button