টাইমলাইনভাইরালভিডিও

সন্তানকে কোলে নিয়েই ক্লাস নিচ্ছেন শিক্ষিকা! ভাইরাল ভিডিও ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে পেশাগত দিক থেকে পুরুষদের সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলেছেন মহিলারাও। শিক্ষিকা-চিকিৎসক-ইঞ্জিনিয়ার থেকে শুরু করে পাইলট কিংবা সেনাবাহিনী, প্রতিটি ক্ষেত্রেই তাঁদের দক্ষতার সাথে উপস্থিতি পরিলক্ষিত হয়। এমতাবস্থায়, বিভিন্ন পেশার সাথে যুক্ত থাকলেও নিজেদের সন্তানের প্রতিও প্রবল যত্নশীল থাকেন তাঁরা। এমনকি, এই সংক্রান্ত নানান ঘটনার প্রসঙ্গও ক্রমশ সামনে আসতে থাকে।

সম্প্রতি এক মহিলা পুলিশকর্মীকে তাঁর ছোট্ট সন্তানকে কোলে নিয়েই তীব্র রোদে ডিউটি করতে দেখা যায়। এমনকি, এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরালও হয় নেটমাধ্যমে। সেই রেশ বজায় রেখেই এবার নতুন করে আরও একটি ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে যে, একজন শিক্ষিকা তাঁর সন্তানকে কোলে নিয়েই পড়াচ্ছেন পড়ুয়াদের। আর এই দৃশ্য দেখে ওই শিক্ষিকাকে কুর্ণিশ জানিয়েছেন সকলেই।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে ভালোবাসি। পাশাপাশি, সেখানে পাওয়া যায় নিত্য-নতুন ভাইরাল হওয়া ভিডিওর ভিড়। তবে সেগুলির মাঝেই এমন কিছু ভিডিও সেখানে উপস্থিত থাকে যা দেখে মন জুড়িয়ে যায় সকলের। এমনকি, সমস্ত কিছুর উর্ধ্বে উঠে যে মাতৃত্বের জয়গানই সূচিত হয়, তাও একবার ফের প্রমাণিত হয়ে গেল এই ভিডিওটিতে।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে?
মূলত ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একজন শিক্ষিকা নিজের সন্তানকে কোলে নিয়েই তাঁর কর্তব্যে অবিচল রয়েছেন। অর্থাৎ মনোযোগ সহকারে তিনি পড়িয়ে চলেছেন পড়ুয়াদের। পাশাপাশি, তাঁকে বোর্ডে লিখতেও দেখা যায়। সন্তানকে নিয়েই রীতিমতো পায়চারি করতে করতে শ্রেণিকক্ষে পড়াতে থাকেন তিনি। আর এই ভিডিওটিই বর্তমানে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ইতিমধ্যেই Ankita Pandey নামের এক ব্যবহারকারী, এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। পাশাপাশি, এই মন ভালো করা ভিডিওটিতে পাল্লা দিয়ে বাড়ছে দর্শকসংখ্যাও। এছাড়াও, সন্তানকে কোলে নিয়ে ওই শিক্ষিকা যেভাবে ছাত্রছাত্রীদের পড়াচ্ছেন তা দেখে তাঁর ভূয়সী প্রশংসা করেন নেটিজেনরা। এই প্রসঙ্গে একজন লিখেছেন, “এই ভিডিও দেখে সত্যিই মন ভরে গেল। ওই মাকে কুর্ণিশ জানাই”। পাশাপাশি, আরেকজন লিখেছেন, “মহিলাদের শক্তি নিয়ে কখনোই প্রশ্ন তুলবেন না। তাঁরা সবকিছুই করতে পারেন।”

Related Articles

Back to top button