টাইমলাইনভারত

মঙ্গলসুত্র সিঁদুর নিয়ে এসে ক্লাসরুমেই বিয়ে করল ১৭ বছরের নাবালক, ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ নাবালক ছেলে আর মেয়ের ক্লাস রুমের মধ্যে বিয়ে করার ঘটনা সামনে এসেছে। ক্লাসরুমে বিয়ের ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ১৭ বছরের ছেলে নিজের সাথে মঙ্গলসুত্র আর সিঁদুর নিয়ে এসেছিল। এরপর সে ক্লাসরুমের মধ্যে তাঁর বান্ধবীর সিঁথিতে সিঁদুর পরিয়ে তাঁর গলায় মঙ্গলসুত্র পরিয়ে বিয়ে করে নেয়।

ক্লাসরুমের মধ্যে বিয়ে করার ঘটনা অন্ধ্রপ্রদেশের। পূর্ব গোদাবরী জেলার রাজমহেন্দ্রবরমে জুনিয়র কলেছে ছাত্র-ছাত্রী ক্লাসরুমের ভিতরে বিয়ে করে নেয়। পুলিশ এই ঘটনা নিয়ে মামলা দায়ের করেছে। পুলিশ চাইল্ড ম্যারেজ অ্যাক্ট ২০০৬ অনুযায়ী মামলা দায়ের করে নিয়েছে, আর সেই ব্যক্তির তল্লাশি করছে যে এই বিয়ে করিয়েছে। অফিসারেরা জানান, এই বিয়ে আইনি ভাবে বৈধ না।

অফিসাররা ছাত্র-ছাত্রীর কাউন্সিলিংও করেছে। রিপোর্ট অনুযায়ী, দুজনেই একই ক্লাসের পড়ুয়া আর দশম শ্রেণীতে পাঠ্যরত, অন্ধ্রপ্রদেশের মহিলা আয়োগ জানিয়েছে যে, তাঁরা মেয়েটির থাকার জন্য সুবন্দোবস্ত করবে।

এই ঘটনার কথা পুলিশ তখন জানতে পারে, যখন ঘটনার ভিডিও আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। শোনা যাচ্ছে যে, ক্লাসের বাকি পড়ুয়ারা ঘটনার ভিডিও বানায়। জানা যায় যে, বিয়ে করা পড়ুয়াদের জুনিয়র কলেজ থেকে বের করে দেওয়া হয়েছে। অন্ধ্রপ্রদেশের মহিলা আয়োগের চেয়ারপার্সন বলেন, মেয়েটির অভিভাবকরা তাকে বাড়িতে তুলবে না বলে জানিয়েছে। এরপর সেই মেয়েটিকে ওয়ান স্টপ সেন্টারে কাউন্সিলিংয়ের জন্য নিয়ে যাওয়া হয়।

Related Articles

Back to top button