fbpx
আন্তর্জাতিকটাইমলাইন

ভাইরাল ভিডিও: উড়ন্ত কচ্ছপ গাড়িতে এসে পড়ে ভেঙ্গে দিল কাঁচ

বাংলাহান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হল একটি ভিডিও (video)। যা দেখে লোকের চোখ ছানাবড়া। ভিডিও দেখা গিয়েছে, এক উড়ন্ত কচ্ছপকে। ভিডিওটি পোস্ট করেছে জর্জিয়ায় বসবাসকারী লাতোনিয়া লার্ক নামে এক মহিলা।

ফেসবুক পোস্ট মানুষের মধ্যে আলোচনার বিষয় হিসাবে রয়ে গেছে। এই ফেসবুক পোস্টে উড়ন্ত কচ্ছপের কথা উল্লেখ করা হয়েছে। যা পড়ে আপনিও অবাক হতে পারেন। ফেসবুক পোস্ট এবং কচ্ছপের ভিডিওটির জর্জিয়ায় বসবাসকারী লাতোনিয়া লার্ক নামে এক মহিলা ভাগ করেছেন।

লাতোনিয়া পোস্টে লিখেছিলেন যে, আমি এবং আমার ভাই জর্জিয়া সাভানা থেকে ট্রুমান পার্কওয়ের দিকে গাড়িতে চালাচ্ছিলাম। তারপরে হঠাৎ আমাদের গাড়ির উইন্ডশীল্ডে উড়ন্ত একটি কচ্ছপ ধাক্কা মারে। শুধু এটিই নয়, কচ্ছপ উইন্ডশীল্ডটি ভেঙে গাড়ীর অভ্যন্তরে আসে। আমি এবং আমার ভাই এই দুর্ঘটনায় আহত হতে পারতাম, কিন্তু হইনি তবে আমরা দুজনেই সুস্থ আছি।

লার্ক আরও বলেন, লোকদের সচেতন এবং সাবধান হওয়ার জন্য আবেদন করেছে। তিনি লিখেছেন- যখনই কোনও ব্যক্তি ‘ট্রুমান পার্কওয়ে’ দিয়ে যান, সাবধান হন কারণ কোনও উড়ন্ত কচ্ছপ যে কোনও সময় আপনার গাড়িতে পড়তে পারে। আমি কীভাবে এই ঘটতে পারে তা নিয়ে উদ্বিগ্ন? সত্যিই কচ্ছপ উড়ে যায়।

লার্ক আরও লিখেছেন, এই দুর্ঘটনায় আমি প্রচুর অর্থ ব্যয় করেছি। অবাক হলাম লার্ক ঘটনাটি স্মরণ করে বলেন, প্রথমে আমরা অনুভব করেছি যে গাড়িতে একটি পাথর পড়েছে, তবে আমি দেখলাম ভারী কচ্ছপ গাড়িতে উঠে গেছে।

সমস্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা লর্ক সম্পর্কিত এই পোস্টটিতে তাদের নিজ নিজ প্রতিক্রিয়া দিচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন – এটি পড়ে আমি ভয় পেয়েছি। একই সঙ্গে, অনেক ব্যবহারকারী এই ঘটনাটি নিয়ে আশ্চর্যতা প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়া ভিডিওটি পোস্ট হয়। এবং হাজার হাজার লাইক পড়েছে।

Back to top button
Close
Close