টাইমলাইনভারতভাইরাল

আসতে দেরি করছিল বর, বিয়ের আগেই কাণ্ড ঘটিয়ে বসলেন কনে! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বিয়ের মত একটি বড় অনুষ্ঠানে থাকে হাজারও নিয়ম। বেশিরভাগ ক্ষেত্রেই সেই সব নিয়ম ঠিকঠাক ভাবে পালন করে কনের বাড়িতে আসতে দেরি হয়ে যায় বরের। তবে, বিয়ের মণ্ডপে এসেও নেই ছাড়! সেখানেও বিভিন্ন রীতিনীতির মাধ্যমে সম্পন্ন হয় বিয়ে।

স্বাভাবিকভাবেই, বেশিরভাগ ক্ষেত্রে বিয়ে উপলক্ষ্যে কনেদের দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। আর এই অপেক্ষাকালে তাঁরা সম্পূর্ণভাবে অভুক্ত থাকেন। তাই এই দীর্ঘ প্রতীক্ষায় তাঁরা যে ক্ষুধার্ত হয়ে ওঠেন সেটা আর বলার অপেক্ষা রাখেনা।

অনেকক্ষেত্রে বিয়ের পরই বর-কনেকে একইসাথে খেতে দেখা যায়। কিন্তু, সম্প্রতি যা ঘটেছে তা দেখে অবাক হয়েছেন সকলেই। বিয়ের মণ্ডপে বর দেরি করে আসার ফলে ক্ষুধার্ত হয়ে বিয়ের আগেই খেতে দেখা গেল এক কনেকে। শুধু তাই নয়, তাঁর ওই খাওয়ার ভিডিও ভাইরালও হয়েছে নেটমাধ্যমে। বহু মানুষ এই ভিডিও দেখে তাঁদের প্রতিক্রিয়াও জানিয়েছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন কনে তাঁর বিয়ের দিনে কয়েক প্লেট চাইনিজ খাবার বেশ উপভোগ করে খাচ্ছেন। ভারী গহনা সহ একটি বাদামী লেহেঙ্গা পরিহিতা ওই কনে সুন্দরভাবে “পোজ”ও দিয়েছেন ওই ভিডিওটিতে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই ভিডিওটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন “দুঃখিত! আমি একজন ভোজনরসিক বউ এবং আমার শ্বশুরবাড়ির লোকজন এটি পছন্দ করে।” আপাতত ওই ভিডিওটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে নেটমাধ্যমে। কমেন্টের মাধ্যমে বহুজন তাঁর এই ঘটনাকে প্রশংসা করেছেন।

এই প্রসঙ্গে একজন লিখেছেন, “একজন মেয়ের সব মজা করা উচিত, এমনকি সে বিয়ের দিন কনে হলেও!” পাশাপাশি আরেকজন লিখেছেন যে, “যখন নিজের বিয়ে হয় তখন বিয়ের খাবারই প্রথম অগ্রাধিকার হওয়া উচিত।” এখনও পর্যন্ত এই ভিডিওটি ৬০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে।

Related Articles

Back to top button