টাইমলাইনভাইরালভিডিও

ভাইরাল ভিডিওঃ নাচতে নাচতে সাত পাক ঘুরলেন নব দম্পতি, সমালোচিত হলেন নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ের মরশুমে নব দম্পতির নানান মুহূর্তের ভাইরাল ভিডিও (viral video) দেখা গিয়েছে স্যোশাল মিডিয়ায়। যা দেখে কখনও আবেগান্বিত হয়ে পড়েছেন নেটিজনরা, আবার কখনও হেসেই গড়িয়ে পড়েছেন। কিন্তু বর্তমানে স্যোশাল মিডিয়ায় ঘুরে বেড়ানো বিয়ের একটি দৃশ্যের ভিডিও ভাইরাল হওয়ায়, সমালোচনায় মুখর হলেন নেটনাগরিকরা।

আগে দেখে নিন সেই ভিডিও-

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বিয়ের আসরে সাত পাঁকে ঘুরছেন নবদম্পতি। কিন্তু সাধারণ সময় আমরা কি দেখি, সাত পাকে ঘোরার সময় বর এবং কনে অগ্নিকে সাক্ষী রেখে অগ্নিকুণ্ডের চারপাশ দিয়ে হেঁটে হেঁটে সাতপাক ঘোরেন। কিন্তু এখানে দেখা যায়, এই নবদম্পতি অগ্নিকে সাক্ষী রেখে সাত পাক তো ঘুরছেন, কিন্তু তারা হাঁটছেন না, গানের তালে তালে রীতিমত নাচতে নাচতে সাত পাক ঘুরছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘ম্যারে ইয়ার কি শাদি হ্যায়’।

নেটদুনিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে। এভাবে সংস্কৃতির অপমান করায়, নবদম্পতিকে আশির্বাদ না জানিয়ে অনেকে তাদের বিয়ে ভেঙ্গে যাওয়ার আশঙ্কাও করছেন অনেকে।

ভেদান্ত বিড়লা নামে এক ট্যুইটার ব্যবহারকারী এই ভিডিও শেয়ার করে লিখেছেন- ‘এটা কি বিয়ের অনুষ্ঠান, নাকি সংস্কৃতির অপমানের? এটা কখনই ভুলে যাবেন না, যে আমাদের এই সংস্কৃতির জন্যই কিন্তু আমরা গোটা বিশ্বের কাছে পুজনীয়’।

অন্যদিকে শ্বেতা গোয়েল শর্মা লিখেছেন- ‘যখন বিশ্বাসই করেন না, তাহলে কেন সাত পাকে ঘুরছেন?’

https://twitter.com/raazrewa/status/1366772422075060226

রাজেশ শর্মা নামে অপর এক ট্যুইটার ব্যবহারকারী কমেন্ট করেছেন- ‘এই ধরণের বিয়ে খুব তাড়াতাড়িই ভেঙ্গে যায়’।

Back to top button