টাইমলাইনভাইরাল

বাঘের পুতুল দেখেই দে দৌড় বানর থেকে কুকুর, ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

viral video : প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল হয়।

এই ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই পশু পাখির।  নানান রকম কীর্তিকলাপ করে নেটপাড়ার বাসিন্দাদের মনোরঞ্জন করে তারা।

এবার বিভিন্ন পশুপাখির উপর প্রাঙ্ক করে ভাইরাল হয়েছেন, থাইল্যান্ড এর এক ইউটিউবার। ইউটিউবে লক্ষ লক্ষ বার ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলা হয়েছে। তিনি প্রাণীদের পাশে একটি নকল বাঘ রেখেছেন এবং এতে তাদের প্রতিক্রিয়ার ভিডিও রেকর্ড করেছেন।

ভাইরাল ভিডিওতে বেশিরভাগ ক্ষেত্রেই, প্রাণীগুলি নকল বাঘ দেখে চমকে ওঠে, শিকারীর কাছ থেকে দ্রুত পালিয়ে যায়। ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, যে ইউটিউবার তার পরে এই প্রাণীদের খাইয়েছে।

নকল বাঘের প্রাঙ্ক ভিডিওগুলি ইউটিউব চ্যানেল ‘অ্যাঞ্জেল নাগা’ তে আপলোড করা হয়েছে। চার দিন আগে ভাগ করা একটি ভিডিওতে, ইউটিউবার তার বাঘের খেলনা দিয়ে বানর এবং কুকুরকে বোকা বানায়। বানরগুলি হঠাৎ  বাঘ দেখে ভয় পেয়ে চমকে ওঠে যা খুবই মজার। এক লাফে তারা উঠে যায় গাছে। কুকুরের ক্ষেত্রেও একই হয়। তারাও চমকে উঠে প্রথমে পালিয়ে যায়। যদিও কয়েকটি কুকুর ঘেউ ঘেউ করে পালটা লড়াই দিয়েছে।

ভিডিওটি ইউটিউবে ৪ মিলিয়ন ভিউ নিয়ে ভাইরাল হয়েছে । মজার মজার কমেন্টে মন্তব্য বাক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেন রা। অনেকেই ইউটিউবারকে ধন্যবাদ জাানিয়েছেন প্রাণীগুলিকে খাওয়ানোর জন্য

এর আগেও তিনি এমনই একটি ভিডিও করেছিলেন। যেখানে কুকুরের পাশাপাশি বিড়ালকেও একই ভাবে প্রাঙ্ক করা হয়েছিল। সেখানে এক বিড়াল প্রথমে ভয় পেলেও পরে সে লড়াই করতে পালটা ভয় দেখায়

 

Back to top button