টাইমলাইনভাইরাল

মায়ের কোলেই অমিতাভ বচ্চনের ‘ও খাইকে পান বানারসওয়ালা’ গানে নেচে তুমুল ভাইরাল মিষ্টি খুদে

viral video : অমিতাভ বচ্চন (amitabh bacchan), বলিউড ইন্ডাস্ট্রির শাহেনশাহ। তার অভিনীত মুভিগুলি এতটাই জনপ্রিয় যে আজও তার অনেক পুরোনো মুভি দেখতে টিভির সামনে বসে যান অনেকে। আর সেই তালিকায় আছে অমিতাভ অভিনীত ‘ডন’ ও। ডনের জনপ্রিয় গান ‘ও খাইকে পান বানারসওয়ালা’-র তালে তালে নেচে এবার ভাইরাল হল একরত্তি শিশু

প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। কিছু ভিডিও যেমন আমাদের ভাবিয়ে তোলে, তেমনই বেশ কিছু ভিডিও আমাদের নির্ভেজাল আনন্দ দেয়। শিশুদের করা বিভিন্ন ভিডিওগুলি সবসময়ই নেটদুনিয়ার ভালোবাসা আদায় করে নেয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও হয়েছে ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, শিশুটি মায়ের কোলে বসে রয়েছে এবং মিউজিক সিস্টেমে জনপ্রিয় এই গানটি বাজছে। পিছন থেকে মা সন্তানের দুটি হাত ধরে তাঁর কাছে নাচতে শুরু করলেন। এতে শিশুটি খুবই মজা পায় এবং হাসতে শুরু করে, শিশুটির মাকেও জোরে জোরে হাসতে শোনা যায়। গানে অমিতাভ বচ্চন যেমন করেছিলেন ঠিক তেমনই মা সন্তানের হাত ঘোরান। এই সুন্দর ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেট দুনিয়ার।

ভিডিওটি হাজিপুর নাও নামে একটি ফেসবুক পেজে শেয়ার করা হয়েছিল। ক্যাপশনে লেখা হয়েছিল, ‘এই ছোট্ট বাচ্চার নাচের সামনে অমিতাভ জিৎ নাচও ব্যর্থ।’ এই ভিডিওটি ইউটিউবেও শেয়ার করা হয়েছে।

 

Back to top button