টাইমলাইনভাইরাল

ছয় মাসেই বিশ্বরেকর্ড! ভাইরাল ভিডিওতে সোশ্যাল মিডিয়া তোলপাড় করে ফেলল একরত্তি

viral video : এক একটি বিশ্বরেকর্ড গড়তে কয়েক বছর লেগে যায়। অনেকে আবার একটি বিশ্বরেকর্ড গড়তে পুরো জীবনটাই ব্যায় করেন। কিন্তু সকলকে অবাক করে দিয়ে ৬ মাসের এক একরত্তি গড়ে ফেলেছে বিশ্বরেকর্ড। আর সেই বিশ্বরেকর্ড গড়া ভিডিওটি, এই মুহুর্তে তোলপাড় করে ফেলল নেটদুনিয়া। আগুনের গতিতে ছড়িয়ে পড়ছে সেই ভাইরাল ভিডিও

মার্কিন যুক্তরাষ্ট্রের ইউটা রাজ্যের ছয় মাসের একরত্তি শিশু ওয়াটার স্কিইং করা সবচেয়ে কম বয়সী মানুষ হিসাবে বিশ্বরেকর্ড। যদিও অনলাইনে ভাইরাল হওয়ার সোশ্যাল মিডিয়ায় তীব্র বিতর্ক শুরু হয়ে গিয়েছে। ভিডিওটি প্রথমে বাচ্চাদের বাবা-মা ক্যাসি এবং মিন্ডি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন সেখান থেকেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ঐ একরত্তি ওয়াটার স্কিইং করছে। তার চোখমুখ দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, ভয় তো দূরের কথা এই অ্যাডভেঞ্চার সে বেশ উপভোগ করছে।
অবশ্য তার বাবা অন্য একটি নৌকায় থেকে শিশুটির উপরে নজর রাখছিলেন।

ফুটেজটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। এখনো পর্যন্ত ৭.৬ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে এই ভিডিওটি। যদিও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি নিয়ে ইতিমধ্যেই বিতর্ক চরমে।

কারও কারও মনে হয়েছিল ছয় মাস এবং চার দিন বয়সে রিচ ওয়াটার স্কিইংয়ের জন্য অতিরিক্ত ছোট, এই বয়সে এতখানি ঝুঁকি নেওয়া অনুচিত। আবার অন্যরা মন্তব্য করেন যে সে তার বাবার সাথে ছিল এবং দেখে মনে হয়েছিল যে তারা সুরক্ষার সমস্ত নিয়ম মানা হয়েছে তাই আপত্তির কোনো কারন নেই।

 

 

Back to top button