টাইমলাইনভাইরাল

চরিত্র নিয়ে খারাপ মন্তব্য, ভরা রাস্তায় ট্রাফিক পুলিশের কলার ধরে পেটালেন মহিলা : ভাইরাল ভিডিও

Viral video : প্রকাশ্য রাস্তাতেই এক মহিলা কলার ধরে ট্রাফিক পুলিশকে পেটালেন। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে কলবাদেবীর কটন এক্সচেঞ্জ নাকায়। জানা যাচ্ছে ঐ মহিলা হেলমেট ছাড়াই গাড়ি চালাচ্ছিলেম। ট্রাফিক পুলিশ কনস্টেবল একনাথ পার্থে তাকে আটকান। মহিলার সাথে বিবাদে জড়িয়ে পড়েন ঐ ট্রাফিক পুলিশের কনস্টেবল।

বচসার এক পর্যায়ে ঐ পুলিশ কনস্টেবল ঐ মহিলার চরিত্র নিয়ে কটুক্তি করেন বলে অভিযোগ। তারপরেই ঐ মহিলা সর্ব সমক্ষে তার কলার ধরে পেটাতে থাকেন৷

মহিলা পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত সাদ্বিকা রমাকান্ত তিওয়ারি (৩০) এবং তার সহযোগী মহসিন খান (২৬) কে লোকমান্য তিলক মার্গ থানায় নিয়ে যাওয়া হয় যেখানে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

যদিও পুলিশ সূত্রে খবর এমন কোনো অপভাষার ব্যবহার করেন নি ঐ কনস্টেবল৷ ভিডিওটি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। শুরু হয়ে যায় বিতর্ক। তীব্র প্রতিক্রিয়া জানা শিবসেনা নেতা সঞ্জয় রাউতসহ একাধিক ব্যক্তি।

নেটাগরিকরা বলেন, এই মহিলার বিরুদ্ধে তাত্ক্ষণিক পদক্ষেপ নেওয়া উচিত, কারণ এটি মুম্বাই পুলিশের সম্মানের বিষয়। মারাঠি ভাষায় সঞ্জয় রাউত লিখেছেন, “এই মহিলাকে সঙ্গে সঙ্গে মোকাবিলা করতে হবে। মুম্বাই পুলিশের পক্ষে এটি সম্মানের বিষয়। ব্যবস্থা গ্রহণ করুন।”

 

 

Back to top button