টাইমলাইনভারত

ভাইরাল ভিডিও: করোনাভাইরাস তাড়াতে ”গো করোনা গো” শ্লোগান দিলেন কেন্দ্রীয়মন্ত্রী রামদাস অথাওয়ালা

বাংলাহান্ট ডেস্কঃ করোনা (Coronavirus) আতঙ্কে আতঙ্কিত এখন বিশ্ববাসী। চীন (Chaina) ছাড়িয়ে এই মারণ রোগ বিশ্বের প্রায় ১০০ টি দেশে ছড়িয়ে পড়েছে। ভারতেও (India) এর প্রভাব পড়েছে। ভারতে এখনও অবধি প্রায় ৫০ জনের শরীরে এই রোগের ভাইরাস পাওয়া গেছে। আতঙ্কে থাকা ভারতবাসীকে কিছুটা ভরসা দিতে দেশ থেকে করোনাকে চলে যাওয়ার হুঙ্কার দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অথাওয়ালা (Ramdas Athawale)৷

সম্প্রতি মুম্বইয়ের (Mumbai) গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে চীনা কনসল জেনারেলকে পাশে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অথাওয়ালা দেশ থেকে করোনা ভাইরাসকে চলে যাওয়ার জন্য ”গো করোনা গো” শ্লোগান দিলেন। কেন্দ্রীয় মন্ত্রীর এই কর্মকান্ডের ভিডিও মুহুর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এই অভিনবভাবে রোগ তাড়ানোর সহজ উপায় বের করায় কেন্দ্রীয় মন্ত্রী অনেকের হাসির পাত্রে পরিণত হয়েছেন।

চীন থেকে আগত এই রোগের প্রতিরোধে তৎপর গোটা বিশ্ব। আর এই সময় মন্ত্রীর এহেন আচরণে রীতিমতো নেটিজনদের হাসির পাত্রে পরিণত হয়েছেন তিনি। যেহেতু এই রোগটি চীন দেশ থেকে এসেছে, তাই চীনা কনসল জেনারেলকে পাশে নিয়েই তিনি হাতে প্লাকার্ড নিয়ে করোনার বিরুদ্ধে রাস্তায় নামলেন। মুম্বইয়ের গেটওয়ে অব ইন্ডিয়ার সামনেই তিনি করোনা তাড়াতে তৎপর হলেন।

বিশ্বজুড়ে আতঙ্ক সৃষ্টিকারী করোনা ভাইরাসের জেরে মানুষ আতঙ্কে গুটিয়ে রয়েছেন। আর এই সময় মন্ত্রীর এই উদ্যোগ দেখে অনেকেই আশাহত হয়ে পড়েছেন। অনেকেই বলছেন, এইভাবে কি আর রোগ তাড়ানো সম্ভব? আবার অনেকে মনে করছেন, মন্ত্রীর এই উদ্যোগের ফলে মানুষের মধ্যে করোনা নিয়ে আরও সচেতনতা বাড়বে।

Back to top button