টাইমলাইনভাইরাল

ভাসানে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ বৌদিদের, ভাইরাল হল ভিডিও

viral video : সম্প্রতি রেস্ট ইন পিস নামের একটি ওয়েব সিরিজের আইটেম সং টুম্পা সোনা তুমুল ভাইরাল হয়েছে। পাড়ার প্যান্ডেল থেকে ফেসবুকের ওয়াল, টুম্পার দেখা মিলছে সর্বত্রই। এতখানি জনপ্রিয় গান যে পাড়ার ভাসানে বাজবে তা তো নতুন করে বলে দেওয়ার নেই। ভাসানে সেই গানে নেচেই ভাইরাল হলেন কয়েকজন মহিলা।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার ছবি বা ভিডিও প্রতিদিনই শেয়ার করি নেটদুনিয়ায়। অনেক সময় সেই ছবি বা ভিডিওগুলি তুমুল জনপ্রিয় বা ভাইরাল হয়ে যায়। এই ভাইরাল ভিডিও গুলি যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনই নির্ভেজাল আনন্দও দেয়। এমনই একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

নাচে যে যতই পারদর্শী না হোক কেন, ভাসানে সে সব অতীত। সকলেই পায়ে পা মিলিয়ে কোমড় দুলিয়ে নাচতে শুরু করে। সব মিলিয়ে ভাসান এক জমজমাট নাচের আসর৷ এই বছর করোনা সংক্রমণের ভয়ে সারা দেশে ভিড় নিষিদ্ধ হয়েছিল। সপ্তমী পর্যন্ত আইন জারি করে বাঙালিকে রোখা গেলেও নবমী থেকেই রাস্তায় নেমে পড়েন অনেকেই। আর ভাসানের সময় বাঁধভাঙা উচ্ছ্বাস যে কতখানি ছিল তা তো ভিডিওতে চোখেই পড়ছে৷

বৌদিদের এই নাচ সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। একের পর এক মন্তব্য করেছেন নেটিজেনরা। তবে তার বেশিরভাগই প্রশংসা। যদিও অনেকেই করোনা নিয়েও সতর্ক করেছেন।

 

 

Back to top button