টাইমলাইন

নারী শক্তিঃ পেট্রোল পাম্পে আচমকাই লাগল আগুন, সবাই পালাল! কিন্তু মহিলার সাহসিকতায় হল শেষ রক্ষা

বাংলা হান্ট ডেস্কঃ আজকাল সোশ্যাল মিডিয়ায় (Social Media) পেট্রোল পাম্পের একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। ওই ভাইরাল ভিডিওতে পেট্রোল পাম্পে তেল ভরার জন্য একটি গাড়ি দাঁড়িয়ে আছে দেখা যাচ্ছে, সেখানে আরও কয়েকটি গাড়ি আছে। তখনই একটি গাড়িতে আগুন লেগে যায়। পেট্রোল পাম্পে গাড়িতে আগুন লাগা দেখে সবাই ভয় পেয়ে যায়, আর সেখান থেকে দূরে দৌড়ায়। এরপর সেখানে উপস্থিত একজন মহিলা কর্মীর বুদ্ধিমতার ফলে বড়সড় বিপদ থেকে রক্ষা পাওয়া গিয়েছে।

যখন সবাই গাড়িতে আগুন দেখে প্রাণ বাঁচিয়ে পালাচ্ছিল, তখন ওই মহিলা কর্মী সাহস দেখিয়ে আগুন নেভানোর জন্য এগিয়ে আসে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে সবাই ওই মহিলার প্রশংসা করছে। ভিডিওতে মহিলা কর্মীকে পাম্পের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সেখানে কয়েকটি গাড়িকে তেল ভরার জন্য দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

তখন একজন ব্যক্তি লোড অটো নিয়ে পেট্রোল পাম্পে তেল ভরতে পৌঁছায়। তখন আচমকাই গাড়িতে আগুন লেগে যায়। গাড়িতে আগুন লেগেছে দেখে সবাই সেখান থেকে পালিয়ে যেতে থাকে। তখন ওই মহিলা কর্মী সাহসিকতার সাথে এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভিডিওটি কোথাকার আর কবেকার সেটা জানা যায়নি। কিন্তু এই ভিডিওটি দেখে সবাই ওই মহিলা পাম্প কর্মীর ভূয়সী প্রশংসা করছে। এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৪০ হাজার মানুষ দেখে ফেলেছে। আর প্রায় ৮ হাজারের মতো রিট্যুইট হয়েছে। ভাইরাল ভিডিওটি দেখার পর সবাই নারী শক্তিকে প্রণাম জানাচ্ছে।

https://twitter.com/Remaknair2/status/1354275353347420163

 

Related Articles