টাইমলাইনভাইরাল

ইভটিজিং-এর প্রতিবাদ করায় মহিলাকে প্রকাশ্য রাস্তায় চেয়ার দিয়ে পেটাল দুস্কৃতী,  তুমুল ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় এক মহিলাকে চেয়ার দিয়ে মারার ভিডিও ভাইরাল (viral video) হয়েছে সামাজিক মাধ্যমে। জানা যাচ্ছে, ঘটনাটি গাজিয়াবাদের। ইভটিজিং এর প্রতিবাদ করায় প্রকাশ্য রাস্তায় নৃশংস ভাবে মার খেতে হয় ঐ মহিলাকে। পুরো ঘটনাই রেকর্ড হয়েছে সিসিটিভি ক্যামেরায়৷ রাজধানী দিল্লি সংলগ্ন উত্তরপ্রদেশের এই ঘটনা ফের একবার দেশে নারী নিরাপত্তার মুখে বড় সড় প্রশ্ন চিহ্ন তুলে দিল।

photo snapped from virak cctv video

ঘটনাটি  ঘটেছে ১২ সেপ্টেম্বর কাভিনগর থানা এলাকার রাজাপুর গ্রামে। দেখা যায় গলির ভিতর থেকে এক মহিলাকে মারতে মারতে রাস্তায় নিয়ে আসে এক নীল শার্ট পরিহিত ব্যক্তি। এক পর্যায়ে পাশেই থাকা এক চেয়ার দিয়েও বার বার ঐ মহিলাকে আঘাত করতে দেখা যায়। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। নারী নিরাপত্তার প্রশ্নে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।

পুলিশ জানিয়েছে তারা পুরো ঘটনাটি নজরে রাখছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তাদের বক্তব্য, অভিযোগকারীর দায়ের করা এফআইআর-এ ইভটিজিং কোনও ঘটনার কথা উল্লেখ করা হয়নি।  অভিযোগকারিনী পুলিশের কাছে কয়েকজন যুবক তাকে মারধর করেছে এই মর্মে অভিযোগ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

জানা যাচ্ছে,  তদন্তে নেমে এক মধ্য বয়স্ক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ঐ ঘটনার অন্যতম অভিযুক্ত বলে জানানো হয়েছে পুলিশের তরফে। তাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং এই জিজ্ঞাসাবাদ থেকে নতুন নতুন তথ্য উঠে এসেছে বলে জানিয়েছে গাজিয়াবাদ থানার পুলিশ। দেখুন সেই নৃশংস দৃশ্য

,

Back to top button
Close