টাইমলাইনভাইরাল

জিমের সাথে সাথেই আটা তৈরির যন্ত্র বানিয়ে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেন ভারতীয় মহিলা, দেখুন ভাইরাল ভিডিও

viral video : এই মুহুর্তে ফিট থাকা নিয়ে অনেকেই সচেতন। বিভিন্ন ভাবে ঘাম ঝরিয়ে নিজেদের ফিট রাখতে মরিয়া সবাই। কিন্তু এই ফিট রাখার প্রক্রিয়াকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছেন এক ভারতীয় মহিলা। তিনি এমন একটি যন্ত্র তৈরি করেছেন যা দিয়ে শরীর চর্চার সাথে সাথেই তৈরি হবে আটাও।

সুস্থ থাকার জন্য শারিরীক কসরতের পাশাপাশি সঠিক খাবারও খাওয়া দরকার। ভাইরাল ভিডিওতে ঐ মহিলাকে বলতে শোনা যায়, আগে ভারতের প্রতিটি ঘরে জাঁতা থাকত। তাতে প্রতিদিন আটা পেশাই করে তৈরি হত আটা। কিন্তু এখন সেই সুবিধাও নেই। আমরা বাজার থেকে যে আটা কিনে খাই তাতে অনেক ভেজাল থাকে। তার তৈরি এই সাইকেল চালালে শরীরের কসরত তো হবেই পাশাপাশি সঠিক পুষ্টিগুন যুক্ত আটাও মিলবে। তাও শরীরের পক্ষে অত্যন্ত জরুরি।

ভিডিওতে দেখা যায়, মহিলা একটি সাধারণ জিম সাইকেলের সামনে বেশ কিছু যন্ত্র জুড়ে দিয়েছেন। জিম সাইকেলে প্যাডেল করার ফলে যে শক্তি উৎপাদন হচ্ছে সেই শক্তি ব্যাবহার করেই তৈরি হচ্ছে আটা। ঐ মহিলা ভিডিওতে জানিয়েছেন, আটা ছাড়াও তার এই জিম সাইকেলে যে কোনো জিনিস গুড়ো করা সম্ভব।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অবনীশ শরণ নামের এক আইএএস অফিসার। শেয়ার করার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ২ মিনিটের কিছু বেশী দীর্ঘ এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৭ মিলিয়ন নেট জনতা। ৫ হাজারের বেশি লাইক পড়েছে। নেটপাড়ার সকলেই এই মহিলার বুদ্ধির তারিফ করছেন।

Back to top button