টাইমলাইনভিডিওআন্তর্জাতিক

পুতুলের সঙ্গে মিলন, বিয়ের আগেই গর্ভবতী মহিলা! রয়েছে এক ফুটফুটে সন্তানও! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : গানের সুরে বলাই যায়, “কতই রঙ্গ দেখি দুনিয়ায়”…তবে এ যে শুধু গানের লাইন এমনটা নয়। সারা বিশ্বে ঘটে যাওয়া অদ্ভুত সব ঘটনা সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে। সেইসব ঘটনাগুলোর মধ্যে থেকেই বেশ কিছু ঘটনা নেটনাগরিকদের মনে বিস্ময় জাগাচ্ছে বৈকি! এবার তেমনই একটি ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

জানা যাচ্ছে, এক যুবতী তার নিজের বাড়িতেই চিকিৎসক ও নার্সের উপস্থিতিতে সন্তানের জন্ম দিয়েছেন এবং সন্তানের জন্ম দেওয়ার মুহূর্তটি তিনি লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে তার প্রিয় ২০০ জন মানুষের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আপাতদৃষ্টিতে এই ঘটনাকে একেবারেই স্বাভাবিক ঘটনা বলে মনে হলেও যুবতীর বক্তব্য শুনলেই চোখ কপালে উঠবে সকলের। কারণ, যুবতীর দাবি তিনি একটি পুতুলের সাথে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। কিন্তু, সকলেই অবাক পুতুলের সঙ্গে সঙ্গম করে কী ভাবে গর্ভবতী হলেন ওই মহিলা?

ইতিমধ্যেই, meirivone_ নামের একটি প্রোফাইল থেকে Meirivone Rocha নামের এক মহিলা ভিডিয়োটি শেয়ার করতেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে। যুবতীর কথায়, তিনি বিয়ে করেছেন একটি র‍্যাগ ডলকে অর্থাৎ কাপড়ের তৈরি পুতুলকে। কিন্তু, বিয়ে করার কারণ জেনে চমকে উঠেছেন সকলে। তার নাচের কোনও সঙ্গী না থাকার জন্য তার মা তাকে কাপড়ের তৈরী পুতুল ‘মার্সেলো’কে উপহার দেন। এরপরেই ‘মার্সেলো’র প্রেমে হাবুডুবু খেতে থাকেন ওই মহিলা।

কিন্তু, ‘মার্সেলো’র সঙ্গে কন্ডোম ব্যতীত শারীরিক সম্পর্কের কারণেই গর্ভবতী হয়ে পড়েন ওই যুবতী। তারপরেই তিনি মার্সেলোর সাথে গাঁটছড়া বাঁধেন। এমনকি, তাদের বিয়েতে ২৫০ জন হাজির হয়েছিলেন বলেও জানা যায়। তারা ব্রাজিলের সৈকত শহর রিও ডি জেনেইরোতে মধুচন্দ্রিমা করতেও গিয়েছিলেন। এরপরই তিনি জন্ম দেয় এক ফুটফুটে সন্তানের।

এরপরেই ওই মহিলার দাবি শুনে সকলেই তাজ্জব বনে গিয়েছেন। কিন্তু, ওই মহিলাকে যখনই বলা হয় তিনি এ সমস্ত বানিয়ে বলছেন, তখনই তিনি খুব রেগে যান। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয় যায় সেই ভিডিয়ো।

Related Articles

Back to top button