টাইমলাইনভাইরাল

সুইমিং পুলে ঝাঁপ দিতে গিয়ে খুলে গেল চুল, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : নেট দুনিয়ায় প্রতিদিনই কত রকম ভিডিও ভাইরাল (viral video) হয়। ভাইরাল হওয়া কিছু ভিডিও যেমন হাসির বা শিক্ষনীয়, তেমনই রয়েছে ভয়ংকর ভিডিও। পাশাপাশি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও এতটাই আজব যে আপনার ঠিক কি প্রতিক্রিয়া দেওয়া উচিত আপনি বুঝতে পারবেন না। এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে আবার।

যারা পরচুলা পরে তাদের বেশ কিছু সমস্যা রয়েছে। কারন পরচুলা একবার ভিজে গেলে তাকে আর সাথে সাথে ব্যাবহার করা যায় না৷ কিন্তু তা বলে সুইমিং পুলে তো আর নেড়া মাথা নিয়ে ডাইভ দেওয়া যায় না, তাও আবার ক্যামেরার সামনে।

তাই পরচুলা পরেই পুলে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নেন মহিলা। কিন্তু কপাল মন্দ। ডাইভিং বোর্ড থেকে ঝাঁপ দিয়ে যেই ফ্লিপ করলেন তিনি। অমনি খুলে গেল পরচুলা। আর সেই ভিডিও পোস্ট হতেই তুমুল ভাইরাল সামাজিক মাধ্যমে।

জনপ্রিয় সামাজিক মাধ্যম   টুইটারে ১০ সেকেন্ডের এই ভিডিওটি পোস্ট করা হয়ে ছিল মারমেইড নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশনে লেখা হয়েছে, “আমরা তাকে এমনটা করতে বারন করেছিলাম কিন্তু সে কথা শোনে নি”।

পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। উপচে পরে লাইক কমেন্টের বন্যা। একজন টুইটার ব্যাবহারকারী কমেন্ট করেছেন, পর চুলাও জানে তার ভিজতে মানা। সব মিলিয়ে এই মুহুর্তে নেট পাড়ায় দারুন ভাইরাল এই ভিডিও টি। আপনিও দেখে নিন এই আজব ভাইরাল ভিডিও

 

Back to top button
Close