টাইমলাইনভাইরাল

হাতে মদের গ্লাস, মুখে সিগারেট, পিকনিকে ভোজপুরি গানে চুটিয়ে নাচ মহিলাদের : viral video

viral video : ডিসেম্বর মাসে শীত পড়তেই শুরু হয়ে যায় পিকনিকের আমেজ। ছোট থেকে বড় সবাই মেতে ওঠে নানা বনভোজনের আনন্দে। তবে বেশ কিছু ক্ষেত্রে মাত্রাতিরিক্ত আনন্দ ছাড়িয়ে যায় শালীনতার সীমা। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।  যা ঘিরে ইতিমধ্যেই নেট পাড়ার অধিবাসী দের মধ্যে উঠেছে সমালোচনার ঝড়।

IMG 20210112 153156 Bangla Hunt Bengali News
Captured from video

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনা আমরা ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করি। সেই সব ছবি বা ভিডিও ভাইরাল হয়ে পৌঁছে যায় সারা বিশ্বের নানা প্রান্তে। তবে অনেক সময়ই আমাদের খেয়াল থাকে না সেই কথা৷ ফলে অনেক নেতিবাচক ঘটনাও ছড়িয়ে পড়ে৷

পিকনিক করতে গিয়ে মদ বা সিগারেট খাওয়া খুবই সামান্য ব্যাপার। অনেক পিকনিকেই তা হয়ে থাকে। তবে এই মুহুর্তে সামাজিক মাধ্যমে রয়েছে অনেক ছোটরাও৷ সেক্ষেত্রে তাদের ওপর এই ভিডিও গুলির বিরূপ প্রভাব পড়তে পারে।।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিখ্যাত ভোজপুরি গান ‘ললিপপ লাগে নু’ গানে চুটিয়ে নাচছেন একদল মহিলা। তাদের হাতে মদের গ্লাস। মুখে জ্বলন্ত সিগারেট।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। তবে নেটপাড়ার একটা বড় অংশ মহিলাদের সমালোচনা করছেন। তারা বলছেন, এই মুহুর্তে সামাজিক মাধ্যমে অনেক ছোটরা রয়েছেন। তাদের সামনে এই রকম ভিডিও পোস্ট করার ক্ষেত্রে আরো সচেতন হতে হবে। দেখুন তুমুল ভাইরাল এই ভিডিও

 

Back to top button