টাইমলাইনভাইরাল

টিকিট নেই, চলন্ত ট্রেন থেকে প্রাণ হাতে করে নেমে পড়লেন মহিলারা, ভাইরাল ভিডিও দেখে সমালোচনা নেটপাড়ায়

Viral video : প্রায়শই  ট্রেনে  প্রাণঘাতী স্টান্ট করতে দেখা যায় । প্রাণ হাতে করে কখনো ট্রেনে উঠে পড়েন মানুষ। একই ভাবে নামতেও দেখা যায় অনেককে।  এই কাজগুলি মাঝে মাঝে অজান্তে দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায়। প্রায়ই এই জাতীয় ভিডিও  সামাজিক মাধ্যমে  ভাইরাল হয়ে যায়।

রেলের তরফে, যাত্রীদের  চলমান ট্রেন থেকে নামতে না বলা, প্ল্যাটফর্ম এবং ট্রেনের মধ্যে দূরত্ব দেখে তাদের নামার কথা বলা হলেও তারা প্রায়শই রেলের এই সাবধান বানী কানে তোলেন না। ফলে মাঝে মধ্যেই ঘটে যায় দুর্ঘটনা। যার ফলে প্রাণ পর্যন্ত হারাতে হয় যাত্রীদের। এমনই বিপজ্জনক যাত্রার ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দু’জন মহিলা ট্রেনের গতি কমে আসার সাথে সাথেই চলন্ত ট্রেন থেকে নেমে যান।  ভাগ্যক্রমে, কোনও ট্রেনের কাছাকাছি না আসায় কোনও আঘাতের খবর পাওয়া যায়নি এবং কোনও দুর্ঘটনা ঘটেনি।  তবে, এই পদ্ধতিতে লাইনে নেমে যাওয়া  বিপজ্জনক ছিল জানার পরেও তিনি নিজের জীবন ঝুঁকি নিয়ে সাহস করেছিলেন।

এই দুই মহিলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।  এখনও অবধি ভিডিওটি ৪৫ হাজার জনের বেশি লোক দেখেছে।  এতে ৫০০ জনেরও বেশি লোক মন্তব্য করেছেন।

অনেকেই মনে করছেন,  উপযুক্ত টিকিট না থাকার কারনেই মহিলাদের এমন আচরণ।  তারা এই কাজের কড়া ভাষায় সমালোচনা করেছেন। তাদের বক্তব্য,  ভারতীয় রেলে  ভাড়া খুবই কম। এত কম পয়সা বাঁচানোর জন্য জীবনের ঝুঁকি নেওয়া একদম উচিত নয়। দেখে নিন ভাইরাল ভিডিওটি

https://youtu.be/VRfXCUR0u7U

 

Related Articles

Back to top button