টাইমলাইনভাইরাল

একই সাথে একাধিক কন্ঠের নকল, ভাইরাল ভিডিওতে নেটপাড়াকে তাক লাগিয়ে দিল তরুন

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও: নেটপাড়ায় মাঝে মাঝেই এমন সব ভিডিও ভাইরাল (viral video) হয় যা দেখে তাক লেগে যায় নেটাগরিকদের। এবার একই সাথে একাধিক কন্ঠের নিখুঁত নকল করে নেটাগরিকদের মন জয় করলেন সমাপন মিশ্র নামের এক যুবক। ভিডিওতে একটি সম্পূর্ণ বেতার অনুষ্ঠানের নকল করলেন তিনি।

সমাপন মিশ্র নামের ঐ যুবক এর আগেও নিজের প্রতিভার জোরে ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। বিখ্যাত ‘পাকা দেখা’ শ্রুতি নাটকটি একই সাথে নারী ও পুরুষের কন্ঠ নকল করে নেট পাড়ার মন জয় করেছিলেন এই তরুন। এবার নিয়ে এলেন সম্পূর্ণ একটি ভিন্ন স্বাদের ভিডিও। যেখানে তাকে একটি সম্পূর্ণ বেতার অনুষ্ঠানের নকল করতে দেখা যায়।  পুরুষ ও নারী কন্ঠে রেডিও জকি, রেডিওর  বিজ্ঞাপন নকল এবং রেডিওর অনুষ্ঠানে ফোন করা বিভিন্ন শ্রোতার গলাকে হুবহু নকল করে তিনি সম্পূর্ণ কাল্পনিক অনুষ্ঠানটির ভিডিও প্রকাশ করেছেন সামাজিক মাধ্যম ইউটিউবে।

ভিডিওটিতে মুহুর্তের মধ্যে একের পর এক গলা পরিবর্তন করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন যুবক। মহিলা রেডিও জকির গলাটি অনবদ্য করে ভিডিও শুরু করেছেন তিনি। কিছুক্ষণ পরেই একের পর এক চমক। বেতারে প্রচারিত বিভিন্ন বিজ্ঞাপনের সুর ও গলা অনবদ্য নকল করে তাক লাগিয়েছেন তিনি। কিন্তু এতেই শেষ নয়। চমকের আরো বাকি আছে, রেডিও অনুষ্ঠানে যারা ফোন করে সেই ভিন্ন বয়সী নারী-পুরুষের কন্ঠ নকল করতেও দেখা যায় তাকে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়। তার ইউটিউব চ্যানেলের কমেন্ট বক্স উপচে পড়ে প্রশংসায়৷ নেট পাড়া ধন্য ধন্য করছে যুবকের এই প্রতিভাকে। তবে যুবক জানিয়েছেন, পুরো অনুষ্ঠানটি মনগড়া।  কোন অনুষ্ঠানের সঙ্গে মিল থাকে তা অনিচ্ছাকৃত।

Back to top button
Close