টাইমলাইন

বার বার একই সমস্যা, বিরক্ত হয়ে কোটি টাকা দামের গাড়িতে আগুন লাগিয়ে দিলেন যুবক, ভাইরাল ভিডিও

Viral video : প্রতিদিন কত কিছুই আজব কান্ড ঘটে পৃথিবীতে। কিন্তু কেউ কি কখনো কয়েক কোটি টাকা দামের গাড়িতে আগুন লাগানোর কথা ভাবতে পারে? সম্প্রতি এমনই কান্ড ঘটিয়েছেন এই রাশিয়ান ইউটিউবার। বার বার ব্রেক ডাউন হওয়ায় নিজের কয়েক কোটি টাকা দামের মার্সেটিজ বেনজ গাড়িতেই আগুন লাগিয়ে দিলেন তিনি। তুমুল ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

এই রুশ ইউটিউবার তার মার্সিডিজকে আগুন ধরিয়ে দেওয়ার একটি ভিডিও নেটিজেনদেরকে হতবাক করেছে। ৭ মিনিটের এই ক্লিপটি, যা এখন বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গেছে। মিখাইল লিটভিন নামের এই ইউটিউবারের জ্বালিয়ে দেওয়া মার্সিডিজ বেঞ্জ গাড়িটির দাম ছিল 1,61,200 ডলার।

জানা গেছে, রাশিয়ান ভ্লগার যে ব্যবসায়ীর কাছ থেকে মার্সেডিজ-এএমজি জিটি ৬৩ এস গাড়িটি কিনেছিলেন তার সাথে অনেকদিন ধরেই ঝামেলা চলছিল তার জেরেই তিনি গাড়ি ধ্বংস করবার সিদ্ধান্ত নেন। লিটভিনের গাড়ি বার বার ব্রেক ডাউন হচ্ছিল, প্রতিবার সারাই করতে ডিলারের কাছে পাঠালেও তিনি এর সমাধান করতে পারেন নি। পাঁচবার মেরামতের জন্য প্রেরণ করার পরেও সমস্যা না মেটায় গাড়িটি জ্বালিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন মিখাইল।

আগুন লাগানোর দৃশ্যটি তিনি নিজেই ভিডিও করে সামাজিক মাধ্যমে পোস্ট করেন। ইউটিউবারের এই কীর্তি দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। আগুনের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই ১০ মিলিয়ন ভিউ হয়েছে এই ভিডিওএর। এক নেটিজেন লিখেছেন তিনি এই আগুন লাগানোর  ভিডিও দেখে ঘরে বসেই চিৎকার করে উঠেছিলেন।

 

Back to top button