টাইমলাইনভাইরাল

ভাইরালঃ রহস্যজনক ভাবে ফুলে চলেছে পেট, অসহায় মহিলার সাহায্যের কাতর আবেদন নেটপাড়ার কাছে

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল : চীনের (china) এক মহিলার পেট রহস্যময় ভাবে বেড়েই চলেছে। সামাজিক মাধ্যমে ভাইরাল (viral) হল তার কাতর আবেদন৷ চিকিৎসার জন্য বিপুল খরচের জোগান দিল নেটপাড়া।

জানা যাচ্ছে, চীনের ঐ মহিলা হুয়াং গাওয়িয়াং এর পেট বেলুনের মত ক্রমশই বেড়ে চলেছে৷ বর্তমানে সেটির ওজন প্রায় ১৯ কেজি। যা তার ওজনের ৩৬ শতাংশ। তিনি জানিয়েছেন, হঠাৎ করেই তার পেট রহস্যময় ভাবে ফুলতে থাকে। তার সাথে ছিল অসহ্য যন্ত্রণা। তিনি চিকিৎসকদের শরনাপন্ন হলেও চিকিৎসকরা তার ব্যাথা কমাতে পেরেছেন। কিন্তু প্রতিদিনই বাড়ছে তার পেট।

এমনকি অনেকেই তাকে প্রেগন্যান্ট বলে মনে করলেও তিনি আদতে অন্তসত্ত্বা নন। এই পেটের জন্য তিনি চলাফেরা করতে পারছেন না, এমনকি সন্তানদের দেখাশোনাও দুঃসাধ্য হয়ে উঠেছে। এরপরই তিনি নেটাগরিকদের কাছে কাতর আবেদন করেন। তিনি আবেদন করেন, আর্থিক সাহায্য পেলে তিনি নিজের চিকিৎসা করাতে পারবেন।

ডাক্তাররা জানিয়েছেন, ঐ মহিলা লিভার সিরোসিস, জরায়ুর ক্যান্সার সহ একাধিক জটিল রোগে আক্রান্ত। কিন্তু ঠিক কি কারনে তার পেট এই ভাবে ক্রমাগত বেলুনের মত ফুলে চলেছে তা চিকিৎসকদের কাছেও এক রহস্য। রোগ নির্ণয়ের জন্য ৪ হাজার ৩২০ ডলার অর্থসাহায্য নেটাগরিকদের কাছে চেয়েছেন মহিলা। তবে তিনি কতটা আর্থিক সাহায্য পেয়েছেন তা এখনো জানা যায় নি।

 

Back to top button
Close