টাইমলাইনখেলাক্রিকেট

“রোহিতের চোট নিয়ে স্বচ্ছতার অভাব রয়েছে” রোহিত প্রসঙ্গে বিস্ফোরক অধিনায়ক কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে শুরু ভারত ও অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ। আজ প্রথম ওয়ানডে ম্যাচে নামতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলতে পুরো ভারতীয় দল এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছে। অপরদিকে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা রয়েছেন দেশেই। তিনি ব্যাঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাব করছেন।

এদিকে ভারত অধিনায়ক বিরাট কোহলি সরাসরি দাবি করলেন রোহিত শর্মার প্রসঙ্গে তিনি নাকি কিছুই জানেন না। অস্ট্রেলিয়া বিরুদ্ধে টিটোয়েন্টি এবং ওয়ানডে দলে চোটের কারণে রাখা হয়নি রোহিত শর্মাকে। টেস্ট সিরিজেও রোহিত শর্মাকে পাওয়া যাবে কিনা সেই বিষয়ে এখনও পর্যন্ত সঠিক কোন খবর জানা নেই। আর তার মধ্যেই এই প্রসঙ্গে বিস্ফোরক ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ভারত অধিনায়ক বিরাট কোহলি মনে করেন রোহিত শর্মার চোট নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। চোটের ব্যাপারে এখনো পর্যন্ত কোনো স্বচ্ছ খবর নেই। রোহিতের চোট প্রসঙ্গে বিরাট বলেন রোহিত শর্মার চোট ঠিক কতটা গুরুতর এবং তিনি এখন কতটা সেরে উঠেছেন সেই ব্যাপারে কেউই সঠিকভাবে কিছু বলতে পারছে না। অর্থাৎ রোহিত শর্মার চোট প্রসঙ্গে যে স্বচ্ছতার অভাব রয়েছে সেটি মেনে নিলেন খোদ অধিনায়ক।

এইদিন কোহলি জানান, “আমরা সরকারিভাবে একটা মেইল পেয়েছি সেখানে লেখা আছে 11 ই ডিসেম্বর রোহিত শর্মার চোট নিয়ে পর্যালোচনা করা হবে। আমরা বেশ কিছুদিন ধরে অপেক্ষা করে রয়েছি যা সিরিজ শুরুর আগে মোটেও ভালো বার্তা নয়। ব্যাপারটা খুবই অদ্ভুত।”

Back to top button