fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

দেশজুড়ে ২১ দিনের লকডাউন! করোনার বিরুদ্ধে একজোটে লড়াই করার বার্তা দিলেন বিরাট-অনুষ্কা জুটি।

করোনার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য দেশ জুড়ে 21 দিনের লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার রাত আটটায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেখানেই তিনি করোনা ভাইরাসের ভয়াবহতার ব্যাপারে দেশবাসীর সামনে তুলে ধরেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়ে দিয়েছেন এই নকডাউনও এক ধরনের জনতা কারফিউ। এবার করোনা মোকাবিলায় কোমর বেঁধে নেমে পড়লেন স্বস্ত্রীক ভারত অধিনায়ক বিরাট কোহলিও।

এর আগেও জনতা কারফিউ এর সময় ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা করোনার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য একটি ভিডিও বার্তা প্রকাশ করে দেশবাসীকে সাবধান করে দেন। ফের একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লকডাউন ঘোষণা করে দেওয়ার পর দেশবাসীকে করোনার বিরুদ্ধে লড়াই করার বার্তা দিলেন বিরুষ্কা জুটি।

ভিডিও বার্তায় ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা যৌথ ভাবে দেশবাসীর কাছে অনুরোধ জানান। তারা দেশবাসীর কাছে অনুরোধ জানান প্রধানমন্ত্রীর ডাকা এই 21 দিনের লকডাউনে সকলেই প্রধানমন্ত্রীর সাথে সাথ দিন। কেউ এই কয়েকদিন বাড়ি থেকে বের হবেন না, বাড়ি থেকে না বেরোনোর মাধ্যমেই আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধ জয় করতে পারবো। সেই কারণেই তিনি জানিয়েছেন এখন আপনাদের প্রত্যেকের ধৈর্যের পরীক্ষা এই কয়েকদিন কষ্ট করে একটু বাড়িতে থাকুন তাহলেই আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধে জয়ী হব।

Back to top button
Close
Close