টাইমলাইনখেলাক্রিকেট

আড়ালে লুকিয়েই ইংল্যান্ড বধের ছক কষে ফেলতে চলেছে বিরাট কোহলি, রবি শাস্ত্রীরা

বাংলা হান্ট ডেস্কঃ কয়েক দিন আগেই শক্তিশালী অস্ট্রেলিয়াকে তাদেরকে ঘরের মাটিতে হারিয়ে দেশে ফিরে এসেছে ভারতীয় ক্রিকেট দল। আগামী 5 ই ফেব্রুয়ারি থেকে ফের যুদ্ধে নামছে টিম ইন্ডিয়া। 5 ই ফেব্রুয়ারি শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ। তবে করোনা নিয়মবিধির জন্য এক সপ্তাহ আগেই জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়বে বিরাট কোহলি, অজিঙ্কা রাহানেরা। আর এই সময়টা কাজে লাগিয়েই ইংল্যান্ড বধের নকশা তৈরি করে ফেলতে চাই ভারত। এমনটাই জানালেন ভারতের বোলিং কোচ ভরত অরুণ।

ভারতের বোলিং কোচ ভরত অরুণ জানিয়েছেন, “অস্ট্রেলিয়ার মাটিতে আমরা পরিকল্পনা করে দুর্দান্ত সফল হয়েছি। প্রতিটা মুহূর্ত আমরা উপভোগ করেছি। সিরিজ জয়ের পর আনন্দে মেতে উঠেছি। তবে এখন ওটা অতীত। অস্ট্রেলিয়া ভুলে ইংল্যান্ডের দিকে তাকাতে হবে। ইংল্যান্ডের বিরুদ্ধেও নিজেদের সেরাটা দিতে হবে। তার জন্য দরকার সঠিক পরিকল্পনা। যে সাতদিন নিভৃতবাসে থাকবো সেই সময়টাই আমরা ব্যবহার করবো পরিকল্পনা তৈরির জন্য।”

তিনি আরও বলেছেন, “আমরা জানি ইংল্যান্ড খুব কঠিন প্রতিপক্ষ। ওদের হারাতে হলে আমাদের নিজেদের সেরাটাই দিতে হবে। প্রতিটা ম্যাচই আমাদের কাছে নতুন চ্যালেঞ্জ। অস্ট্রেলিয়াকে ওদের ঘরের মাঠে হারালেও ইংল্যান্ডকে হালকা ভাবে নিতে নারাজ।”
উল্লেখ্য, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে এই সিরিজে দলে ফিরেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, এছাড়াও চোট সারিয়ে দলে ফিরেছেন ইশান্ত শর্মা, যাসস্প্রীত বুমরাহ। যার জেরে ঘরের মাঠে ভারতীয় দল আরও শক্তিশালী হয়েই মাঠে নামবে।

Back to top button