ছবিটাইমলাইনবিনোদন

জন্মদিনে বিরাটকে জড়িয়ে ধরে চুম্বন, ঘনিষ্ঠ মুহূর্তে ভাইরাল বিরাট-অনুষ্কার ছবি

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ৫ নভেম্বর ছিল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (virat kohli) জন্মদিন (birthday)। ৩২ এ পা দিলেন বিরাট। এই বিশেষ দিনটাতে স্ত্রী অনুষ্কা শর্মা (anushka sharma) ও সতীর্থদের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেল কিং কোহলিকে। ভাইরাল হয়েছে সেলিব্রেশনের পর বিরাট ও অনুষ্কার দুটি ছবি।

এদিন অনুষ্কা ও নিজের আইপিএল দল রয়াল চ‍্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলোয়াড়দের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেন বিরাট। স্ত্রী অনুষ্কাকে নিজের হাতে কেক খাওয়াতেও দেখা যায় তাঁকে। আইপিএলে এবার আরসিবির পারফরম‍্যান্স বেশ ভাল। উপরন্তু অভিনেত্রী এখন অন্তঃসত্ত্বা। তাই সব মিলিয়ে এই জন্মদিনটা খুবই স্পেশ‍্যাল কোহলির কাছে।


সকলের সঙ্গে সেলিব্রেশনের পর অনুষ্কার সঙ্গে একান্তে কিছু সময় কাটাতে দেখা যায় বিরাটকে। স্বামীকে জড়িয়ে ধরে গালে চুম্বনও করেন অনুষ্কা। এই মিষ্টি মুহূর্তের ছবি ক‍্যামেরাবন্দি হয়েছে। অভিনেত্রী নিজেই ছবিগুলি ইনস্টা হ‍্যান্ডেলে পোস্ট করেছেন। আর পোস্ট করা মাত্রই ভাইরাল ছবিগুলি।

View this post on Instagram

❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

প্রসঙ্গত, সামনের বছরেই নতুন সদস‍্য আসতে চলেছে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির পরিবারে। ইতিমধ‍্যে নিজেরাই সেই সুসংবাদ জানিয়েছেন সকলকে। বিয়ের দু বছর পর অবশেষে এমন একটা খুশির খবরে প্রতীক্ষার অবসান হয়েছে ‘বিরুষ্কা’ অনুরাগীদের। শুভেচ্ছা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা এই নব দম্পতিকে।

আপাতত হাতে কোনও ছবি নেই অনুষ্কার। তাই সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। চুটিয়ে উপভোগ করছেন প্রেগনেন্সির সময়টা। নিজের যত্ন নিচ্ছেন এবং সেই সঙ্গে ছবি শেয়ার করছেন অসংখ‍্য অনুরাগীদের সঙ্গে।

Back to top button