টাইমলাইনখেলাক্রিকেট

সিটি দিয়ে দর্শকদের উজ্জীবিত করলেন বিরাট, পাল্টা দিলেন তারাও, ভিডিওতে দেখুন দুর্দান্ত ক্রিকেটীয় মুহূর্ত

বাংলা হান্ট ডেস্কঃ ইংল্যান্ডের কাছে প্রথম টেস্টে হারের পর সিরিজে টিকে থাকতে হলে দ্বিতীয় টেস্ট জিততেই হত ভারতকে। আর জয়ের লক্ষ্যে নেমে দ্বিতীয় টেস্টে দ্বিতীয় দিনের শেষে দারুণ পজিশনে টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাটিং করে 329 রানের বিশাল টোটাল খাড়া করেছে টিম ইন্ডিয়া। এছাড়া বল হাতেও ভারতীয় বোলাররা দাপট দেখাচ্ছেন। ভারতের 329 রানের কাছে মাত্র 134 রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ডের প্রথম ইনিংস।

এমন একটা সময় যখন ভারতীয় দল ভালো পরিস্থিতিতে মধ্যে রয়েছে। সেই সময় হঠাৎই মাঠে উপস্থিত দর্শকদের চাঙ্গা করতে বিশেষ পন্থা অবলম্বন করলেন অধিনায়ক বিরাট কোহলি। সিটি দিয়ে তিনি মাঠে উপস্থিত সমস্ত দর্শকদের মন চাঙ্গা করে তোলেন। সেই সঙ্গে হাত তুলে ক্রমাগত দর্শকদের উজ্জীবিত করতে থাকেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। হতাশ করেননি দর্শকরাও তারাও বিরাট কোহলির যোগ্য সঙ্গ দেন।

https://twitter.com/BCCI/status/1360854727836110850?s=20

আইপিএলে চেন্নাইয়ের চিপকে ক্রিকেট স্টেডিয়ামে সিএসকের খেলা থাকলেই দেখা যায় এই ‘হুইসেল পোড়ু’ তেমনি ভারত বনাম ইংল্যান্ডের এই ম্যাচে বিরাট কোহলিকে দেখা গেল সেই ভূমিকায়। দলের অধিনায়ক এর কাছ থেকে এমন এনার্জিটিক পারফরম্যান্স পেয়ে উজ্জীবিত মাঠে উপস্থিত দর্শকরাও। বিরাট কোহলির সঙ্গে তাল মিলিয়ে তারাও গলা ফাটাতে লাগলেন। সব মিলিয়ে আজ চেন্নাইয়ের চিপকে স্টেডিয়ামে এক সুন্দর ক্রিকেটীয় পরিবেশ তৈরি হয়েছিল।

https://twitter.com/BCCI/status/1360854727836110850?s=20

Back to top button