ক্রিকেটখেলাটাইমলাইন

Breaking News! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুটি টেস্টে খেলবেন না বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল (IPL) শেষ হওয়ার পরেই অস্ট্রেলিয়া সফরে চলে যাবে ভারতীয় ক্রিকেট দল (Indian cricket team)। আড়াই মাসের অস্ট্রেলিয়া সফর রয়েছে বিরাট কোহলিদের। অস্ট্রেলিয়া সফরে গিয়ে প্রথমে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ তারপর চার ম্যাচের ওয়ানডে সিরিজ এবং শেষে চার ম্যাচের বর্ডার- গাভাস্কার টেস্ট সিরিজ হবে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে।

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে শেষ দুটি টেস্ট রয়েছে 7 তারিখ থেকে সিডনিতে এবং 15 তারিখ থেকে ব্রিসবেনে। সূত্রের খবর এই দুটি টেস্ট ম্যাচে খেলবেন না ভারত অধিনায়ক বিরাট কোহলি। কারণ সেই সময় সন্তানের জন্ম দেওয়ার কথা রয়েছে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার। সেই কারণে তিনি স্ত্রীর পাশে থাকতে দেশে ফিরে আসবেন এমনই জানা গিয়েছে।

বিসিসিআই সূত্রে জানানো হয়েছে যেকোনো মানুষের কাছে সে তিনি যে পেশারই হোক না কেন সবার আগে নিজের পরিবার। আর তাই অধিনায়ক বিরাট কোহলি যদি পিতৃত্বকালীন ছুটি চান সেক্ষেত্রে ছুটি মঞ্জুর করা হবে। যদি তেমন টা হয় তাহলে শেষ দুটি টেস্টে খেলতে পারবেন না ভারত অধিনায়ক বিরাট কোহলি।

তবে এই মুহূর্তে পুরো বিষয়টি জল্পনা স্তরে রয়েছে। এখনো পর্যন্ত বিরাট কোহলির তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। যদি এই মুহূর্তে করোনা পরিস্থিতি না হয়ে কোন স্বাভাবিক পরিস্থিতি হতো তাহলে হয়তো একটি টেস্ট ম্যাচ থেকে ছুটি নিলেই বিরাট কোহলির দেশে ফিরে আসা হত। যেহেতু এই মুহূর্তে করোনা পরিস্থিতি রয়েছে এবং তার জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে তাই যদি বিরাট কোহলি দেশে ফিরে আসেন তাহলে শেষ দুটি টেস্ট ম্যাচে খেলতে পারবেন না তিনি।

Back to top button