টাইমলাইনখেলাক্রিকেট

ব্যাট হাতে অজি বোলারদের শাসন করছেন অধিনায়ক কোহলি, এগিয়ে চলেছেন সেঞ্চুরির পথে

বাংলা হান্ট ডেস্কঃ আজ ভারত বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় একদিনের ম্যাচ (India vs Australia 3rd ODI match)। ক্যানবেরায় মুখোমুখি হয়েছে ভারত এবং অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ হাতছাড়া করে ফেলেছে ভারতীয় দল। আর তাই আজকের ম্যাচ ভারতীয় দলের কাছে কার্যত সম্মান রক্ষার ম্যাচ।

গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ভারত অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটিং করতে নেমে শুরুতেই ওপেনার শিখর ধাওয়ানকে হারিয়ে চাপে পড়ে যায় ভারতীয় দল। তারপর দলের হাল ধরেন অধিনায়ক বিরাট কোহলি এবং শুভমান গিল। তবে একের পর এক উইকেট হারিয়ে এই মুহূর্তে কিছুটা হলেও চাপে রয়েছে ভারত।

453215 virat kohli odi bat smile70 Bangla Hunt Bengali News

তবে একদিক থেকে উইকেট পড়লেও নিজের ভঙ্গিমায় ব্যাটিং করে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অজি বোলারদের কার্যত ব্যাট হাতে শাসন করছেন অধিনায়ক কোহলি। ইতিমধ্যে হাফ সেঞ্চুরি করে ফেলেছেন বিরাট কোহলি, এবার সেঞ্চুরির পথে এগিয়ে চলেছেন অধিনায়ক কিং কোহলি।
31 ওভার পর ভারতের স্কোর:
শিখর ধাওয়ান 27 বলে 16 রান, শুভমান গিল 39 বলে 33 রান, শ্রেয়স আইয়ার 21 বলে 19, কে এল রাহুল 11 বলে 5। এই মুহূর্তে ক্রিজে ব্যাট করছেন অধিনায়ক কোহলি 75 বলে 61 এবং হার্দিক পান্ডিয়া 15 বলে 9।

Back to top button