টাইমলাইনখেলাক্রিকেট

করোনায় আক্রান্ত কোহলি সহ আরও এক, বাতিল হতে পারে ভারতের প্রস্তুতি ম্যাচটি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ১লা জুলাই থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড এর মধ্যে বার্মিংহাম টেস্ট। কিন্তু তার আগে ভারতের প্রস্তুতি জোর ধাক্কা খেলো। কত বছরে আরম্ভ হওয়া সিরিজের শেষ টেস্ট ম্যাচ টি খেলতে ভারত এখন ইংল্যান্ড রয়েছে। সেই টেস্ট ম্যাচটির আগে ভারত লেস্টারশায়ারের জুনের ২৪ তারিখে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বলে ঠিক করেছিল। কিন্তু ভারত শিবিরে করোনার সংক্রমণ খাওয়া বসানোর এখন সেই ম্যাচটি বাতিল হতে পারে।

ইংল্যান্ডের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে নিশ্চিত করেছে যে তারকা অফস্পিনার রবি অশ্বিন ইংল্যান্ড পৌঁছতে পারেননি কারণ তাঁর করোনা সংক্রমণের পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। আরেকটি রিপোর্ট বলছে যে ইংল্যান্ডে পৌঁছানোর কিছুদিন পর প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলিও করোনার কবলে পড়েছেন।

অসুবিধে টেস্টে নামবেন এমন আশাটা এখন কেউই করছেন না কিন্তু বিরাট কোহলির কি হবে সেই নিয়ে সকলের মনেই প্রশ্ন রয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে যে বিরাট কোহলি করনা আক্রান্ত হয়েছিল ঠিকই কিন্তু তিনি সুস্থ হয়ে উঠেছেন এবং তার মাঠে নামতে কোনো বাধা থাকবে না। কিন্তু তবু সংক্রমণের আশঙ্কা কারণেই ভারতীয় দলকে লেস্টারশায়ারের প্রস্তুতি ম্যাচটি খেলতে নাও দেওয়া হতে পারে।

কোহলি যে সুস্থ এমনটা মনে হয় স্বাভাবিক কারণ তিনি নিজে তার নেট প্র্যাকটিস এর ছবি তার সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন এবং তার এবং রোহিত শর্মার শপিংয়ের গিয়ে ভারতীয় ভক্তদের সঙ্গে দেখা হওয়ার চিত্রও কিছু ভারতীয় ভক্ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। যদিও বিসিসিআইয়ের তরফ থেকে কোন অফিসিয়াল ঘোষণা আসেনি তাই আশা করা হচ্ছে অশ্বিন হয়তো শীঘ্রই যোগ দেবেন ভারতীয় দলে তবে তাকে মাঠে নামানো হবে কিনা সে বিষয়ে কোন নিশ্চয়তা নেই।

Related Articles

Back to top button