টাইমলাইনবিশেষখেলাক্রিকেট

নৈনিতাল, বৃন্দাবনের পর এবার ঋষিকেশ! অনুষ্কাকে নিয়ে স্বামী দয়ানন্দ আশ্রমে প্রার্থনা করলেন কোহলি  

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) গত দুই তিন বছরের ছন্দহীন অবস্থা কাটিয়ে আবার নিজের সেরা ফর্মে ফিরেছেন। তার ব্যাট থেকে আবারও শতরান এবং রান আগের নিয়মই আসতে শুরু করেছে। এশিয়া কাপ (Asia Cup 2022), টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2022), বছরের শুরুতে ভারত বনাম শ্রীলঙ্কা (India vs Sri Lanka) সিরিজ সব জায়গাতেই ব্যাট হাতে অসাধারণ ছন্দে ছিলেন তিনি। অনেকেই লক্ষ্য করে থাকবেন যে বিরাট গত কয়েক মাসে বিভিন্ন আধ্যাত্মিক ধামে যাত্রা করেছেন। অতি উৎসাহীদের মতে এই সমস্ত জায়গায় গিয়ে ম্যাজিকের মতো ফল পেয়েছেন বিরাট।

crockex

গত কয়েক মাসে বিরাট কোহলি প্রথমে নৈনিতাল এবং তারপর বৃন্দাবনে গিয়ে বেশ কিছু আচার-আচরণ পালন করে এসেছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজটা তার ভালো কাটেনি। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ মাঠে ফেরার আগে তাকে এবার দেখা গেল ‍ঋষিকেশ যাত্রা করতে।

নিজের স্ত্রী, বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে তিনি স্বামী দয়ানন্দ আশ্রমের, স্বামী দয়ানন্দ মহারাজের সমাধির সামনে প্রার্থনা করেছেন। ভক্তদের মতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজটা খুব একটা ভালো না যাওয়ার কারণে ঋষিকেশ যাত্রা করেছেন বিরাট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের বর্ডার গাভাস্কার ট্রফি সিরিজে তাকে আবার পরিচিত সন্দেহ পাওয়া যাবে।

kohli vs bangladesh

এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় জুটির ঋষিকেশ যাওয়ার চিত্র এখন ভাইরাল। যদিও এবারে নিজেদের কন্যা ভামিকাকে তারা সঙ্গে নিয়ে গিয়েছেন কিনা তা জানা যায়নি। এর আগে বৃন্দাবনে কম্বল বিতরণ করে সকলের প্রশংসা করিয়েছিল এই জুটি। তারা বারবার এমন আধ্যাত্মিক স্থানে যাওয়ায় অত্যন্ত খুশি এক শ্রেণীর বিরাট ভক্ত।

এই মুহূর্তে বিরাট ছাড়াও রোহিত শর্মা লোকের রাহুলের মত সিনিয়র ক্রিকেটাররা ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রামে রয়েছেন। তাদের সামনে রয়েছে গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সিরিজ। সেখানে সকলেই তরতাজা হয়ে মাঠে ফিরতে চান। ৯ই ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওই সিরিজ আরম্ভ হবে নাগপুরের মাটিতে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker