কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনবিনোদনভাইরাল

একদিনের জন্য সান্তাক্লজ সেজে বাচ্চাদের মুখে হাসি ফোটালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বিরাট কোহলি তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তবে অধিনায়ক হিসেবে তিনি শুধু ক্রিকেট মাঠে নিজের দায়িত্ব পালন করেন না। বিরাট কোহলি মনে করেন যে তিনি যেহেতু ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক তাই অধিনায়ক হিসেবে ক্রিকেট মাঠের বাইরেও তার বেশ কিছু দায়িত্ব রয়েছে আর তাই সেই দায়িত্ব পালন করার জন্য বিরাট কোহলি পাওয়া গেল অন্য রূপে, এক অন্য সাজে ভারত অধিনায়ক বিরাট কহলি কে দেখলো ভারতবাসী।

হঠাৎ করে বাচ্চাদের সামনে হাজির হলেন বিরাট কোহলি তবে এবার তিনি আর শুধুমাত্র বিরাট কোহলি হিসেবে তাদের কাছে যান নি, বাচ্চাদের কাছে গিয়েছিলেন সান্তাক্লজ সেজে গিয়েছিলেন বিরাট কোহলি। প্রথমে বিরাট কোহলি কে কেউই চিনতে পারেননি পরে চিনতে পেরে বিরাট কোহলি কে জড়িয়ে ধরেন বাচ্চারা। সেখানে উপস্থিত সকলেই সামনে থেকে বিরাট কোহলি কে দেখে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। তাদের মুখে হাসি ফোঁটাতে পেরে কোহলি নিজেও খুব খুশি হয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের মাঝেও সময় বের করে কলকাতায় দুস্থ বাচ্চাদের কাছে সান্তাক্লজের সাজে গেলেন বিরাট কোহলি। সেখানে গিয়ে সমস্ত বাচ্চাদের উপহার দিলেন বিরাট কোহলি। উপহার পেয়ে বেজায় খুশি বাচ্চারা। এরপর সাদা চুল-দাড়ি এবং লাল পোশাক থেকে বেরিয়ে এলেন বিরাট কোহলি এবং বিরাট কোহলি কে দেখে তারা যেন আরো খুশি হয়ে উঠলেন। এই প্রসঙ্গে বিরাট কোহলি বলেছেন যে, এই বাচ্চারা সারা বছর আমাদের সমর্থন করেন আমাদের জন্য গলা ফাটান। তাই এদের মুখে হাসি ফোটাতে পারে আমি নিজেও খুব খুশি। সেই সাথে সকল ভারতবাসীকে বড়দিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Back to top button