ক্রিকেটখেলাটাইমলাইন

আমিরশাহির তীব্র গরমের হাত থেকে বাঁচতে অভিনব পন্থা অবলম্বন করল বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি

বাংলা হান্ট ডেস্কঃ আর মাত্র 1 দিনের অপেক্ষা, তারপরেই সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে শুরু হতে চলেছে এবারের আইপিএল। ইতিমধ্যেই আইপিএলে প্রস্তুতি একেবারে শেষ পর্যায়ে। আইপিএল খেলতে দুবাই পৌঁছে প্রত্যেকটি ফ্রাঞ্চাইজি দল জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। আগামী 19 শে সেপ্টেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে নামতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস।

তবে আইপিএল এর আগে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি দলকে ভাবাচ্ছে আমিরশাহীর তীব্র গরম। ইতিমধ্যেই এই গরমের মধ্যে অনুশীলন করতে নাভিশ্বস্ত হয়ে পড়ছে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি দল। আর তাই একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে গরমের হাত থেকে বাঁচতে পুলে নেমে পড়লেন বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

View this post on Instagram

A proper day at the pool yesterday 😃🏊

A post shared by Virat Kohli (@virat.kohli) on

আগামী 21 শে সেপ্টেম্বর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করবে বিরাট কোহলিরা। বেশ কয়েকটি মরশুমে ভালো পারফরম্যান্স করলেও অর্থাৎ আইপিএলের ফাইনালে উঠলেও এখনো পর্যন্ত আইপিএল ট্রফি জেতা হয়নি বিরাট কোহলির দলের। আর তাই এবার ট্রফি জয়ের খরা কাটিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হতে মরিয়া বিরাট কোহলি, ডিভিলিয়ার্সরা। বিরাট জানিয়েছেন, 2016 সালের পর এই রকম ব্যালেন্স দল তিনি আর পান নি। এছাড়াও দলের প্রত্যেক ক্রিকেটারের প্রস্তুতি দেখে বেশ খুশি অধিনায়ক কোহলি। তবে বিরাট কোহলিদের ভাবাচ্ছে আমিরশাহির তীব্র গরম। ইতিমধ্যেই গরমের হাত থেকে বাঁচতে পুলে সময় কাটাতে শুরু করে দিয়েছেন ব্যাঙ্গালুরু ক্রিকেটাররা।

Back to top button
Close