টাইমলাইনবিশেষখেলাক্রিকেট

ফের মন ছুঁলেন বিরাট কোহলি! বিবাহ উপলক্ষ্যে লোকেশ রাহুলকে দিলেন এই মূল্যবান BMW

বাংলা হান্ট নিউজ ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে (India vs New Zealand) তিন ম্যাচের ওডিআই সিরিজ জেতা হয়ে গিয়েছে ভারতের। এই মুহূর্তে তরুণ ভারতীয় ক্রিকেটারদের দিয়ে গড়া ভারতীয় দল (Team India) রাঁচিতে পৌঁছে গিয়েছে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে কিউয়িদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নিজেদের অভিযান শুরু করতে। এই সিরিজের অংশ নন বিরাট কোহলি (Virat Kohli)। আর ভারতের আর এক তারকা ক্রিকেটার লোকেশ রাহুল (KL Rahul) নিজের বিবাহের কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোন সিরিজেরই অংশ হননি।

বিরাট কোহলির জন্য এই ওডিআই সিরিজটা খুব একটা ভালো যায়নি। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে তিনি তিন ম্যাচে দুটি শতরান করেছিলেন। সিরিজের প্রথম ম্যাচে ১১৩ এবং তৃতীয় ম্যাচে ১৬৬ রানের ইনিংস খেলেছিলেন তিনি। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনি তিন ম্যাচে মাত্র ৫৫ রান করতে পেরেছেন। তিনি আবার মাঠে ফিরবেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে।

অপরদিকে লোকেশ রাহুল শ্রীলঙ্কা সিরিজের অংশ ছিলেন এবং সেখানে যেটুকু ব্যাট করার সুযোগ পেয়েছিলেন তাতেই নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছিলেন। কলকাতায় তার ব্যাট থেকে এসেছিল ম্যাচ জেতানো ৬৪ রানের একটি ইনিংস। তবে তারপর বিবাহের কারণে ব্যস্ত হয়ে পড়েন তিনি যার জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের অংশ নেননি।

 

আথিয়া শেট্টির সাথে তার বিবাহ সম্পন্ন হন সুনীল শেট্টির ফার্ম হাউসে। বিবাহের পর নিজের স্ত্রীর সঙ্গে সেই বিশেষ মুহূর্তের ছবিও পোস্ট করেছিলেন রাহুল। অনেকেই তাকে বিবাহের কারণে শুভেচ্ছা ও জানিয়েছেন। তার মধ্যে বিরাট কোহলিও একজন। অবশ্য শুধু শুভেচ্ছা জানিয়েই সব শেষ করেননি বিরাট।

দুজনে যখন আইপিএলে একই দলের হয়ে খেলতেন তখন থেকেই বিরাট এবং রাহুলের মধ্যে ঘনিষ্ট বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্বের সূত্রেই বিরাট কোহলি এখন শোনা যাচ্ছে যে লোকেশ রাহুলকে একটি বহুমূল্যবান বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। গাড়িটির মূল্য ভারতীয় মুদ্রায় ২.১৭ কোটি টাকা। বর্তমান ভারতীয় অধিনায়কের তরফ থেকে সত্যিই অত্যন্ত দামি উপহার পেয়েছেন লোকেশ রাহুল।

Related Articles