টাইমলাইনখেলাক্রিকেটIPL

‘তোমার কাছেই তো অরেঞ্জ ক্যাপ’, বাটলারের প্রশ্নের জবাবে মুখের ওপর জবাব বিরাট কোহলির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলিকে গতকাল রাতের আইপিএল ম্যাচে নিজের সেই পুরোনো পরিচিত ছন্দে দেখা গেছে। যেভাবে তিনি শামি, রশিদ খানদের ডেলিভারিগুলিকে রাউন্ডারির রাস্তা দেখিয়েছেন তাতে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা। বৃহস্পতিবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ৫৪ বলে ৭৩ রান পরে তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কেবলমাত্র একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে ৭০০০ রানের মাইলফলক ছুঁয়েছেন।

এটি ছিল আইপিএল ২০২২ এ আরসিবির শেষ লিগ ম্যাচ। তাদের শেষ লিগের খেলায় তাদের জয়ের জন্য ১৬৯ রান তুলতে হতো। ঠিক সময়ে জ্বলে ওঠে দলকে রাস্তা দেখিয়েছেন বিরাট। তাকে যোগ্য সংগত দিয়েছেন আরসিবি অধিনায়ক ফ্যাফ দু প্লেসিস এবং অজি তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।

কালকের ম্যাচের আগে অবধি কোহলির খুব খারাপ সময় চলছিল। তার মধ্যেও রাজস্থান রয়্যালস ম্যাচের পর তাদের তারকা ব্রিটিশ ওপেনার ও চলতি মরশুমে অরেঞ্জ ক্যাপ হোল্ডার বাটলার তার কাছে কিছু পরামর্শ চাইতে এসেছিলেন। সেই সময় কোহলি একটি আজব উত্তর দেন রাজস্থানের তারকা ওপেনারকে।

টেলিভিশনের একটি জনপ্রিয় চ্যানেলে হরভজন সিংয়ের সাথে একটি সাক্ষাৎকারে বিরাট বলেছেন, “জস বাটলার ম্যাচের পর কথা বলতে এসেছিলেন এবং বলেছিলেন যে আমি তোমাকে ব্যাটিংয়ের ব্যাপারে কিছু জিজ্ঞাসা করতে চাই এবং আমি তাকে বলেছিলাম যে তোমার কাছেই এবার অরেঞ্জ ক্যাপ রয়েছে। তার পরে আবার আমার কাছে কি জানতে চাও!” তারপর এই নিয়ে বাটলার ও তার মধ্যে হাসাহাসি হয় বলে জানিয়েছেন আরসিবির প্রাক্তন অধিনায়ক।

Related Articles

Back to top button