টাইমলাইনখেলাক্রিকেট

ইংল্যান্ড সিরিজের আগে বিরাট বিপদের সামনে দাঁড়িয়ে কোহলি, কোহলিকে আইনি নোটিশ পাঠালো কেরল হাইকোর্ট

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 5 ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ। ইতিমধ্যেই সেই টেস্ট সিরিজ খেলতে একে একে চেন্নাইয়ের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে চেন্নাই উড়ে যাওয়ার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির জন্য এল একটি খারাপ খবর। বিরাট কোহলিকে আইনি নোটিস পাঠাল কেরল হাইকোর্ট।

কোহলির বিরুদ্ধে অভিযোগ কোহলি দেশের তরুণ প্রজন্মকে অনলাইন জুয়া গেম অর্থাৎ রামি খেলতে উদ্বুদ্ধ করছেন। যার কারণে বড়োসড়ো ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে দেশের তরুণ প্রজন্মকে। আর সেই কারণেই কোহলিকে আইনি নোটিশ পাঠানোর কেরল হইকোর্ট। কোহলি জনপ্রিয় রামি অনলাইন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

পাউলি ভাড়াক্কন নামে কেরলের এক বাসিন্দা আদালতে একটি পিটিশন দাখিল করেছেন। তিনি সেখানে জানিয়েছেন সারা দেশজুড়ে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে রামি খেলা। আর এই খেলায় অনেক যুবক আসক্ত হয়ে পড়েছে। যার জেরে তাদের অনেক টাকার ক্ষতি হচ্ছে। ইতিমধ্যে দেশের অন্যান্য রাজ্যগুলি আইন করে রামি ব্যান করতে শুরু করেছে। তাই কেরলেরও উচিত যত দ্রুত সম্ভব রামি অনলাইন ফ্যান্টাসি গেম ব্যান করা। এছাড়াও তার অভিযোগ বিরাট কোহলির মত দেশের ক্রিকেট আইকন এই কোম্পানির বিজ্ঞাপন দেওয়ায় সাধারণ মানুষের মধ্যে রামি খেলার আগ্রহ আরও বৃদ্ধি পাচ্ছে।
কোহলি ছাড়াও দক্ষিণের দুই অভিনেতা তামান্না ভাটিয়া ও আজু ভার্গিসকেও নোটিশ পাঠানো হয়েছে।

Related Articles